scorecardresearch
 

Shani Uday March Effect: কাঙ্ক্ষিত সাফল্য পেতে চলেছে ৬ রাশি, জীবনে সুখ ও সমৃদ্ধি আনছেন শনিদেব

Shani Uday 2024: শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেব কর্মের ভিত্তিতে ফল দেন। কিছু রাশির জন্য শনির উদিয় বিশেষ সুবিধা প্রদান করবে।

Advertisement
 শনি কর্মজীবন এবং ব্যবসায়  প্রচুর লাভ দেবে ৬ রাশিকে শনি কর্মজীবন এবং ব্যবসায় প্রচুর লাভ দেবে ৬ রাশিকে


Shani Uday March Effect: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি গুরুত্বপূর্ণ মর্যাদা রয়েছে। শনিকে ন্যায়দাতা গ্রহও বলা হয়। প্রত্যেককে তার কর্ম অনুসারে ফল দেন শনিদেব। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অস্ত অবস্থানে রয়েছেন। ১৮ মার্চ, শনি কুম্ভ রাশিতে উদিত হবেন। জ্যোতিষশাস্ত্রে, শনির উদয় একটি শুভ ঘটনা বলে মনে করা হয়। শনির উদয়ের সঙ্গে সঙ্গে  কিছু রাশির কষ্টের  দিন শেষ হবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি রাশি একটি নির্দিষ্ট সময়ের পরে উদয় বা অস্ত যায়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অস্তমিত এবং শীঘ্রই উদিত হতে চলেছেন। শনির উদয় একটি গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়। শনি একটি অত্যন্ত ধীর গতিশীল গ্রহ, যার প্রভাব মানুষের জীবনে দীর্ঘ সময় ধরে থাকে। শনিকে ন্যায় ও কর্মের দেবতা মনে করা হয়। ১৮ মার্চ সকাল ৭:৪৯ মিনিটে শনি উদিত হবে। শনি উদয় হওয়ার কারণে অনেক রাশির উপর ইতিবাচক প্রভাব দেখা যাবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক শনির উদয়ের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য শনির উদয় বিশেষ ফলদায়ক হবে। এই রাশির জাতক জাতিকারা বিশেষ করে পেশা এবং ব্যবসায় অনেক সুবিধা পাবেন। আপনি প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি পাবেন। এছাড়াও আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পাবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের জন্য শনির উদয় খুবই শুভ হবে। এই সময়ে আপনি সব জায়গা থেকে ভাল সুবিধা পাবেন। মেষ রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় উভয় ক্ষেত্রেই ভালো ফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা চাকরি করে তাদের জন্য শনির উদয় সাফল্য নিয়ে আসছে। আপনার বেতন বৃদ্ধির লক্ষণ রয়েছে যা আপনাকে প্রত্যাশার চেয়ে বহুগুণ বেশি সুবিধা দেবে। আপনি অর্থ উপার্জনের অপ্রত্যাশিত সুযোগও পাবেন। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি  (Virgo)
শনির উদয়ের ফলে কন্যা রাশির জাতকরা শুভ ফল পাবেন। কন্যা রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য এই সময়টা খুব ভালো যাবে। আপনি আপনার কর্মজীবনে কিছু বড় সাফল্য পেতে পারেন। আপনি শনির আশীর্বাদ পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কন্যা রাশির জাতক জাতিকারা যারা এখন পর্যন্ত তাদের কঠোর পরিশ্রমের ফল পাচ্ছেন না, তারা শনির উদয়ের কারণে তাদের পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ের মধ্যে আপনার চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা বিশেষভাবে শনির আশীর্বাদ পেতে চলেছেন। শনির উদয় আপনার জন্য অনুকূল হবে। শনি আপনার রাশিতে ভাগ্যের কারক হয়ে উঠবে। শনি আপনাকে প্রচুর আর্থিক সুবিধা দিতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে সন্তুষ্ট এবং খুশি দেখবেন। শনির অবস্থান এই ব্যক্তিদের ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ দেবে।  শনির উদয়ের কারণে তুলা রাশির জাতক-জাতিকাদের পৈতৃক সম্পত্তির মাধ্যমে আকস্মিকভাবে আর্থিক লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা আধ্যাত্মিক পথে এগিয়ে যাবেন। আপনি কোন সমস্যা ছাড়াই জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। শনি আপনাকে কঠোর পরিশ্রমের ফল দেবে, তাই আপনার প্রচেষ্টাকে শিথিল হতে দেবেন না।

ধনু রাশি (Sagittarius)
শনির উদয়ের ফলে ধনু রাশির জাতকরা অনেক সুবর্ণ সুযোগ পেতে চলেছেন। আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন যাতে আপনি প্রচুর লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনি শনির বিশেষ আশীর্বাদ পাবেন। ধনু রাশির জাতকরা শনির উদয়ের কারণে খুব ইতিবাচক ফল পাবেন। শনিদেবের এই অবস্থান আপনার কর্মজীবনের জন্য অনুকূল বলে বিবেচিত হবে। এটি আপনাকে প্রতিটি উপায়ে বিশেষ সুবিধা প্রদান করবে। আপনি অর্থ উপার্জনের অনেক সুবর্ণ সুযোগ পাবেন। যারা কাজ করেন তাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনির উদয় খুব ভালো হতে চলেছে। ব্যবসা করা ব্যক্তিরা একটি বড় ডিল  পেতে পারেন। অফিসের কোনো কাজ সম্পন্ন করতে কর্মকর্তাদের সাহায্য পাবেন। এই রাশির শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করবে। বোনের জন্য, একটি বড় এবং ভাল ঘর থেকে সম্বন্ধ আসতে পারে।

মিথুন রাশি(Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য শনির উদয় খুবই উপকারী হতে চলেছে। অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারাও সাফল্য পেতে পারেন। কোনো আইনি বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে হলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। মায়ের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement