scorecardresearch
 

Shani Effect after 4 moths: আর ৪ মাস পর নভেম্বরেই দিন বদল, এই ৪ রাশিকে সমস্ত সুখ দেবেন শনিদেব

গ্রহের বিপরীতমুখী এবং প্রত্যক্ষ গতি বিভিন্ন রাশিচক্রককে প্রভাবিত করে। জুনে শনি হবে নভেম্বরে। জাতক জাতিকাদের নভেম্বর পর্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হবে, এরপর শনি পথভ্রষ্ট হয়ে তাদের জীবনে সুখ বয়ে আনবে। শনিকে ন্যায়ের দেবতা বলা হয়।

Advertisement
শনির রাশি শনির রাশি
হাইলাইটস
  • গ্রহের বিপরীতমুখী এবং প্রত্যক্ষ গতি বিভিন্ন রাশিচক্রককে প্রভাবিত করে
  • জুনে শনি হবে নভেম্বরে
  • জাতক জাতিকারা অনেক স্বস্তি পাবেন যখন শনি সঠিক পথে থাকবে

Shani Effect after 4 Months: গ্রহের বিপরীতমুখী এবং প্রত্যক্ষ গতি বিভিন্ন রাশিচক্রককে প্রভাবিত করে। জুনে শনি হবে নভেম্বরে। জাতক জাতিকাদের নভেম্বর পর্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হবে, এরপর শনি পথভ্রষ্ট হয়ে তাদের জীবনে সুখ বয়ে আনবে। শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। শনি কর্মের ফল দেন। শনি এই বছর কুম্ভ রাশিতে এসেছে। এর আগে তিনি কিছুদিন মকর রাশিতে ছিলেন। বৃষ, মিথুন, তুলা ও ধনু রাশির জাতক জাতিকাদের ৩ মাস সাবধানে থাকতে হবে। এই সময়, আপনি শনিদেবের বিভিন্ন প্রতিকার করতে পারেন।

বৃষ রাশি
জাতক জাতিকারা অনেক স্বস্তি পাবেন যখন শনি সঠিক পথে থাকবে, ছোটখাটো সমস্যার অবসান ঘটবে এবং যে কাজগুলি করা হচ্ছিল না, এখন উন্নতি হতে শুরু করবে। আপনি অনুভব করবেন যেন আপনার জন্য একটি ইতিবাচক পরিবেশ তৈরি হয়েছে।

ধনু রাশি
জাতক জাতিকারা সরকারি চাকরির পরীক্ষা এবং পদোন্নতির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন, তাই আপনাদের জানাই যে নভেম্বরের পরে আপনি এতে ভাল ফল পাবেন, ততক্ষণ পর্যন্ত কঠোর পরিশ্রম করুন।

আরও পড়ুন

তুলা রাশি
জাতক জাতিকারা শনি গ্রহের পথে থাকলে শুভ বলে প্রমাণিত হবে। সন্তান নিয়ে চিন্তিত থাকলে সুখবর পেতে পারেন। ব্যবসায়ও আপনার লাভ হবে। এ সময় তিনি অফিসে ভালো ফল পাবেন।

মিথুন রাশি
জাতক জাতিকারা যারা তাদের পিতামাতার যত্ন নেন, তাদের শনিদেব এই রাশির জাতক জাতিকাদের আশীর্বাদ করবেন। যারা দরিদ্রদের সাহায্য করেনবলে তারাও শনির বিশেষ কৃপা পান।

Advertisement