scorecardresearch
 

Shani Gochar in Shatabhisha Nakshatra Effects: শনি-রাহুর ভয়ঙ্কর যোগ, পরবর্তী ৭ মাস বড় বিপদের আশঙ্কা ৩ রাশির

Shani Nakshatra Parivartan 2023: কর্মের দাতা শনির গোচর মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলে। সম্প্রতি শনি নক্ষত্র পরিবর্তন করে শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছে, যা কিছু রাশির জাতকদের জন্য খারাপ সময় নিয়ে আসতে পারে।

Advertisement
 কিছু রাশির জাতকদের জন্য খারাপ সময় কিছু রাশির জাতকদের জন্য খারাপ সময়

Shani Nakshatra Transit 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে রাশি এবং নক্ষত্র পরিবর্তন করে। এই গ্রহ গোচরগুলি অনেক শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ এবং কর্ম অনুসারে ফল দেয়। সেই কারণেই শনির অবস্থানের পরিবর্তন মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। ২০২৩ সালের শুরুতে, শনি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল এবং এখন শনি নক্ষত্র পরিবর্তন করে শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছে। ১৭ অক্টোবর, ২০২৩ পর্যন্ত শনি থাকবে শতভিষা নক্ষত্রে। প্রায় সাড়ে ৭ মাসের এই সময়টি কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে বিশাল উত্থান-পতন  ঘটাতে পারে।  

এই ব্যক্তিদের পরবর্তী ৭ মাস সাবধানে থাকতে হবে 
শনি এই ৩ রাশির জাতকদের আগামী ৭ মাস ঝামেলায় ফেলতে পারে, তাই প্রতি শনিবার শনি মন্দিরে যান এবং শনিদেবকে সর্ষের তেল অর্পণ করুন, সঙ্গে শনি চালিসা পাঠ করলে আপনি স্বস্তি পাবেন। 

কর্কট রাশি (Cancer)
 শনির নক্ষত্র  পরিবর্তন কর্কট রাশির জন্য শুভ বলা যাবে না। শনি তাদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। তার মানে যেকোনো রোগ-স্ট্রেস আপনাকে ঘিরে ফেলতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে দূরে থাকুন, অন্যথায় তারা কিছু ঝামেলা তৈরি করতে পারে। কোন চুক্তি স্বাক্ষর করার আগে আপনার যথাযথ অধ্যবসায় প্রয়োজন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
শনির নক্ষত্র পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের ক্ষতি করতে পারে। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত সমস্যা হতে পারে। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। নিয়ম মেনে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। 

মীন রাশি (Pisces)
 শতভিষা নক্ষত্রে শনির গোচর  মীন রাশির জাতকদের  অশুভ ফল দিতে পারে। এই রাশিতে শনির সাড়ে সাতি  চলছে। এমন পরিস্থিতিতে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। খরচ বাড়তে থাকবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ এড়িয়ে চলুন। যাই হোক, কাজে বাধার সম্ভাবনা আছে। সাবধানে লেনদেন করুন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement