scorecardresearch
 

Shani Most Lucky Zodiac 2024: নতুন বছরে তিনবার অবস্থান বদল শনির, লাভবান হবে ৫ রাশি, আপনি আছেন?

Shani Gochar 2024: জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বিরাজমান আছেন এবং ২০২৫ সাল পর্যন্ত শনি দেব কুম্ভ রাশিতে থাকবেন। তবে ২০২৪ সালে তার অবস্থানে একটি বড় পরিবর্তন হবে। শনি ২০২৪ সালে কোনও রাশি পরিবর্তন করবে না তবে এর অবস্থা পরিবর্তন হতে থাকবে। ২০২৪ সালে কুম্ভ রাশিতে থাকাকালীন শনি বক্রী হবে, অস্ত যাবে এবং উদিত হবে। ২০২৪ সালে শনি এই অবস্থানে থাকার কারণে, কিছু রাশির জাতক তাদের জীবনে ইতিবাচক প্রভাব দেখতে পাবে।

Advertisement
Shani Gochar 2024 Effects Shani Gochar 2024 Effects

Shani Gochar 2024 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। শুধু তাই নয়, জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, যখন কোনও গ্রহ উদিত হয়, বক্রী হয়, গোচর করে বা অস্ত যায়, তখন সমগ্র বিশ্বের ও ১২টি রাশির মানুষের উপর এর প্রভাব দেখা যায়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহকে ন্যায়বিচার এবং কর্মের ফলদাতা হিসেবে বিবেচনা করে  । শনিদেব মানুষের কর্ম অনুসারে ফল দেন। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে তবে ২০২৪ সালে এর অবস্থানে একটি বড় পরিবর্তন হবে।

শনিদেব ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন
জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট এবং ২০২৫ সাল পর্যন্ত শনিদেব কুম্ভ রাশিতে থাকবেন। তবে ২০২৪  সালে, তার স্থিতির একটি বড় পরিবর্তন হবে। যেখানে ১১ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্চ পর্যন্ত শনিদেব অস্ত যাবেন, অন্যদিকে ১৮ মার্চ শনিদেব উদিত হবেন। এ ছাড়া ২৯ জুন থেকে ১৫ নভেম্বর পর্যন্ত শনি বক্রী অবস্থায় থাকবেন। এমন পরিস্থিতিতে, শনির অবস্থান পরিবর্তনের কারণে, এটি ১২টি রাশির সমস্ত জাতককে প্রভাবিত করবে, তবে এমন ৫টি রাশি রয়েছে যাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

আরও পড়ুন

মেষ (Aries)
মেষ রাশির জাতকদের ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে, শনিদেবের অবস্থান পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকরা দ্বিগুণ লাভ পাবেন। বিবাহিত জীবনে মাধুর্য থাকবে, সঙ্গীর সহযোগিতা পাবেন, আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকরা চাকরিতে ভালো সুযোগ পাবেন। আপনি বিদেশ যাওয়ার সুযোগ পাবেন, পরিবারের জন্য সময় বের করতে আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষা ও ইন্টারভিউতে সাফল্য লাভের সুযোগ থাকবে।

Advertisement

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পাবেন এবং সম্মান বৃদ্ধি পাবে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার নতুন সুযোগ পাবেন। শুভ কাজে অর্থ ব্যয় করতে হতে পারে, পরিবারের সকলের স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য ২০২৪ সালটি অত্যন্ত শুভ বছর হতে চলেছে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা একসঙ্গে অনেক সুযোগ পেতে পারেন। এই লোকেরা ২০২৪ সালে বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারে। হঠাৎ আর্থিক লাভের সুযোগ আসতে পারে। আপনি রিয়েল এস্টেটে ক্রয় বিক্রয় থেকে ভাল লাভ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য বছরটি খুব লাভজনক প্রমাণিত হবে। আগামী বছরে কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের প্রতি শনিদেব সবসময়ই সদয় থাকেন। এমতাবস্থায় আগামী বছরটি সুখ বয়ে আনতে পারে। সারা বছর জীবনে ইতিবাচক প্রভাব থাকবে। আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। চাকরিজীবীদের জন্য আগামী বছরটি খুব ভালো যাবে। বিনিয়োগ থেকে ভালো অর্থ পেতে পারেন। জীবনে একের চেয়ে বেশি সুখবর পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement