scorecardresearch
 

Shani Gochar 2024: ভাদ্রপদ নক্ষত্রে পাড়ি দেবেন শনি, এপ্রিলেই এই ৪ রাশির চাকরি-ব্যবসায় তরতরিয়ে উন্নতি

শনির নাম নিলেই বেশিরভাগ মানুষ ভয় পেতে শুরু করে, কিন্তু শনি ভয়ের নাম নয়, ন্যায়ের নাম। একই সময়ে, শনি শুধুমাত্র মানুষের জন্য খারাপ ফল দেয় না কিন্তু কিছু রাশির উপরও শনি গ্রহের শুভ প্রভাব রয়েছে।

Advertisement
শনি গোচর ২০২৪ শনি গোচর ২০২৪
হাইলাইটস
  • আগামী ৬ এপ্রিল শনি পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবেন
  • ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন ১২টি রাশিকে প্রভাবিত করবে

শনির নাম নিলেই বেশিরভাগ মানুষ ভয় পেতে শুরু করে, কিন্তু শনি ভয়ের নাম নয়, ন্যায়ের নাম। একই সময়ে, শনি শুধুমাত্র মানুষের জন্য খারাপ ফল দেয় না কিন্তু কিছু রাশির উপরও শনি গ্রহের শুভ প্রভাব রয়েছে। আগামী ৬ এপ্রিল শনি পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবেন। ৩ অক্টোবর বৃহস্পতিবার পর্যন্ত পূর্বাভাদ্রপদ নক্ষত্ইরে অবস্থান করবেন, তারপরে এটি শতভিষা নক্ষত্রে স্থানান্তর করবেন। ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিছু রাশির জাতকদের জন্য শনির এই যাত্রা খুব ভাল প্রমাণিত হবে। আসুন, জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির এই যাত্রা উপকারী হবে।

মেষ রাশি

পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন মেষ রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। মেষ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। এর মাধ্যমে আপনার অতীতে যা কিছু আর্থিক সমস্যা ছিল তা শেষ হয়ে যাবে। এই সময়ের মধ্যে, আপনি এত টাকা লাভ করবেন যে আপনি একটি নতুন বাড়ি, জমি বা এমনকি একটি ফ্ল্যাট কিনতে পারবেন। বিশেষ করে যারা ব্যবসা করেন তাঁরা ভাল চুক্তি পেতে পারেন। আপনার ক্যারিয়ার উজ্জ্বল হবে। এ ছাড়া যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা কঠোর পরিশ্রমে সরকারি চাকরি পেতে পারেন। এই সময়ে, আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনার কঠোর পরিশ্রম ফল দেবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্যও শুভ দিন শুরু হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। বহু বছর ধরে পরিশ্রম করেও যদি আপনি পদোন্নতি না পান, তবে কিছু দিনের মধ্যেই আপনি সুখবর পাবেন। আপনার পদ ও আয় দ্রুত বৃদ্ধি পাবে। এর ফলে সমাজে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। একদিকে যেমন আপনার কর্মজীবনে অগ্রগতি হবে, অন্যদিকে আপনার প্রেম জীবনও খুব ভাল যাবে। আপনার সঙ্গীর সঙ্গে চলমান ভুল বোঝাবুঝি মিটে যাবে। একই সঙ্গে যারা বিয়ে করতে পারছিলেন না তাঁদের বিয়েও ঠিক করা যাবে। বিবাহ সংক্রান্ত বাধা দূর হবে।

Advertisement

কন্যা রাশি

শনির রাশি পরিবর্তনও কন্যা রাশির জন্য খুব উপকারী ফল দেবে। গত কয়েকদিন ধরে আপনার মনে যে সমস্যা চলছিল, তা সমাধান হয়ে যাবে। এছাড়াও, আপনি যদি ঋণগ্রস্ত হয়ে থাকেন তবে আপনার আর্থিক অবস্থার উন্নতির সঙ্গে সঙ্গে আপনার ঋণও হ্রাস পাবে। আপনার আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে, যা আপনার মনকে খুশি করবে। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির জন্য প্রচুর নতুন সুযোগ পাবেন, যা ব্যবহার করে আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন। আপনার স্ত্রীর সঙ্গে যোগাযোগ বৃদ্ধি আপনার সম্পর্ককে শক্তিশালী করবে।

ধনু রাশি

ধনু রাশিতেও শনিদেবের আশীর্বাদ বর্ষিত হবে। আপনি যদি আপনার কাঙ্খিত চাকরি খুঁজছিলেন, তাহলে আপনার অপেক্ষার অবসান হতে চলেছে এবং আপনি শনি ট্রানজিটের সুবিধা পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হতে পারেন। যারা স্টার্টআপ শুরু করেছেন, তাঁদের স্টার্টআপ গতি পেতে পারে। অনেক নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে। আপনার স্ত্রীর সঙ্গে আরও ভাল সমন্বয় থাকবে। সুখী দাম্পত্য জীবনের কারণে আপনার মন খুশি থাকবে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

Advertisement