scorecardresearch
 

Shani Gochar 2025: শনির সাড়েসাতিতে হয়রান গোটা বছর, ২০২৫ সাল অত্যন্ত খারাপ যাবে এই রাশির

Shani Gochar 2025: জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে বিশেষ স্থানে রাখা হয়েছে। শনিকে ক্রুর গ্রহ হিসাবে মানা হয়ে থাকে কারণ শনি ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। আর যখন শনির ট্যাঁরা নজর পড়ে তখন ব্যক্তির দারুণ জীবনও বরবাদ হয়ে যায়। কারণ শনি সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহদের মধ্যে একটি।

Advertisement
শনির গোচর ২০২৫ শনির গোচর ২০২৫
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে বিশেষ স্থানে রাখা হয়েছে

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে বিশেষ স্থানে রাখা হয়েছে। শনিকে ক্রুর গ্রহ হিসাবে মানা হয়ে থাকে কারণ শনি ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। আর যখন শনির ট্যাঁরা নজর পড়ে তখন ব্যক্তির দারুণ জীবনও বরবাদ হয়ে যায়। কারণ শনি সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহদের মধ্যে একটি। তাই শনির প্রভাবও দীর্ঘ সময় পর্যন্ত থাকে। তাই শনির অবস্থানে একটুও বদল বড় প্রভাব ফেলে। ২০২৫ সালে শনি গোচর করে মীন রাশিতে প্রবেশ করবে। শনির রাশি পরিবর্তন করতেই বেশ কিছু রাশির ওপর শনির সাড়েসাতি ও দাইয়া শুরু হয়ে যাবে। আবার কিছু কিছু রাশির ওপর থেকে সাড়েসাতি ও দাইয়ার প্রভাব কমে যাবে। 

শনির সাড়েসাতি শুরু হবে কাদের
জ্যোতিষ মতে প্রত্যেক ব্যক্তির জীবনে কখনও না কখনও শনির সাড়েসাতি-দাইয়ার প্রভাব দেখা যায়। ২৯ মার্চ ২০২৫ সালে যখন শনি গোচর করে মীন রাশিতে প্রবেশ করবে, তখন মেষ রাশিতে শনির সাড়েসাতি শুরু হয়ে যাবে। এটি মেষ রাশিতে সাড়েসাতির প্রথম পর্যায় হবে। শনির সাড়েসাতি হওয়ায় ব্যক্তিকে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। 

সাড়েসাতিতে কী কী হবে
সাড়েসাতির কারণে মেষ রাশির অর্থ সঙ্কট, স্বাস্থ্যে সমস্যা, দুর্ঘটনা, সম্মান হানি, কেরিয়ারে চ্যালেঞ্জের সামনে পড়তে পারেন। তাই ২০২৫ সাল মেষ রাশির ওপর সাড়েসাতির কারণে বছরটা বেশ কঠিনভাবে কাটবে। কিছু উপায় এইসময় করলে মেষ রাশির সাড়েসাতি থেকে কিছুটা মুক্তি পাবে। 

আরও পড়ুন

মেষ রাশিরা সতর্ক থাকুন
শনির রাশিফল অনুযায়ী, ২০২৫ সাল মেষ রাশির জন্য মুশকিলে ভরা থাকবে। শনির সাড়েসাতির কুপ্রভাব কম করার জন্য অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। লেনদেনের সময় সাবধান থাকুন। কাগজ-পত্র ছাড়া মোটা অঙ্কের টাকা ঋণ দেবেন না কাউকে। ঝগড়া-অশান্তি থেকে দূরে থাকুন। অকারণে কারোর সঙ্গে তর্কে জড়াবেন না। কোনও বাইরের কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। শত্রুরা বিরক্ত করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। শনিদেবের প্রকোপ থেকে বাঁচতে বড়ঠাকুরের পুজো করুন।  

Advertisement

Advertisement