scorecardresearch
 

Kendra Trikon Rajyog Lucky Zodiac: তৈরি হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, শনির কৃপায় অর্থবৃষ্টি ৩ রাশিতে

Shani Gochar 2023: ৩০ বছর পর শনি কুম্ভ রাশিতে গোচর করছেন। শনির মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে উপস্থিতি কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করছে।

Advertisement
শনির কৃপায় সুদিন ৩ রাশির শনির কৃপায় সুদিন ৩ রাশির

Kendra Tirkon Rajyog in Kumbh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ আড়াই বছরে রাশি পরিবর্তন করে। সেই কারণে শনির একই রাশিতে ফিরে আসতে ৩০ বছর সময় লাগে।  ২০২৩ সালে, ৩০ বছর পর, শনি তার মূল ত্রিকোণ রাশি  কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশির শাসক গ্রহ হল শনি। শনির নিজস্ব রাশি  কুম্ভ রাশিতে গোচর কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করছে। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এই সময়ে, সমস্ত অর্থাৎ ১২টি রাশিই মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, শনি যখন কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করবেন তখন ৩টি রাশির লোকেরা বিশেষ সুবিধা পাবেন। এই ব্যক্তিরা হঠাৎ অর্থ পেতে পারেন। কর্মজীবনে বড় পদোন্নতি হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির গোচর এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ খুবই উপকারী। 

এই রাশিগুলির জন্য শনির গোচর শুভ 
বৃষ রাশি (Taurus)

 শনি গ্রহের দ্বারা গঠিত কেন্দ্র  ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আপনি কাঙ্ক্ষিত পদ এবং অর্থ পাবেন। সমাজে আপনার সুনাম বাড়বে। আটকে  থাকা গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও উন্নতি হবে। পছন্দের সঙ্গী পাওয়া যাবে। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। 

সিংহ রাশি (Leo)
 শনির রাশি পরিবর্তনের ফলে গঠিত কেন্দ্র  ত্রিকোণ রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী। কর্মক্ষেত্রে এই ব্যক্তিদের কর্মক্ষমতা আরও ভালো হবে। কাজের চাপ দূর হবে। কাজ সহজে হয়ে যাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকবে। কোনো বিবাদ মোকাবিলায় সফল হবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। 

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশিতে শনির প্রবেশ এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কুম্ভ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক। জীবনের সোনালি দিন শুরু হতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজ সম্পন্ন হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আপনার বিবাহিত জীবন সুন্দর হবে। অংশীদারিত্বে লাভবান হবেন। কাজে সাফল্য পাবেন। কর্মজীবনের জন্য সময় ভালো। নতুন চাকরি পেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement