scorecardresearch
 

Shani Gochar November 2023: দীপাবলির আগে ৪ রাশিতে লক্ষ্মীর আশীর্বাদ, শনিদেবের কৃপায় টাকার চিন্তা দূর হচ্ছে

৪ নভেম্বর, ২০২৩-এ কুম্ভ রাশিতে হতে চলেছে। এমন পরিস্থিতিতে, শনি প্রত্যক্ষ হওয়া কিছু রাশির জন্য সৌভাগ্য এবং উন্নতির কারণ হিসাবে প্রমাণিত হতে চলেছে। এ

Advertisement
শনিদেব রাশিফল শনিদেব রাশিফল

Shani Gochar In November 2023: ধর্মীয় শাস্ত্র অনুসারে, শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং ফলদাতা হিসাবে পরিচিত। শনিদেব ব্যক্তির ভাল-মন্দ কাজের হিসাব রাখেন। সেই অনুযায়ী শুভ-অশুভ ফল পাওয়া যায়। যারা ভাল কাজ করে তারা শুভ ফল পায় এবং যারা খারাপ কাজ করে তারা অশুভ ফল পায়। এই ধরনের ব্যক্তিরা শনির বিশেষ আশীর্বাদ পান। ২০২৩ সালে, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর, ২০২৩-এ কুম্ভ রাশিতে হতে চলেছে। এমন পরিস্থিতিতে, শনি প্রত্যক্ষ হওয়া কিছু রাশির জন্য সৌভাগ্য এবং উন্নতির কারণ হিসাবে প্রমাণিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শুভ সময় শুরু হতে চলেছে ৪ নভেম্বরের পর থেকে। এই রাশির জাতক জাতিকারা দীপাবলির আগেই দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

বৃষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বর মাসে, শনি কুম্ভ রাশিতে প্রত্যক্ষভাবে বিপরীতমুখী হতে চলেছে। এটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হবে। প্রচুর আশীর্বাদ বর্ষণ করতে চলেছেন শনিদেব। চাকরি এবং কর্মসংস্থানে অগ্রগতির জন্য অনেক নতুন সুযোগ আসবে। একই সময়ে যারা আর্থিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তারাও এই সময়ে স্বস্তি পেতে পারেন। শুধু তাই নয়, শনির এই যাত্রা চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির প্রত্যক্ষ গতিও মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল ফল বয়ে আনছে। এই সময়ে তারা উপকারী ফল পাবেন। শনি প্রত্যক্ষ হওয়ার কারণে ব্যক্তির আর্থিক অবস্থা মজবুত হবে। এর পাশাপাশি শনি প্রত্যক্ষ হওয়ায় জমি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। শুধু তাই নয়, দীপাবলির আগেও লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

Advertisement

সিংহ রাশি
আমরা আপনাকে বলে রাখি যে শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে এই সময়ে সিংহ রাশির জাতকদের জন্য উন্নতির পথ খুলতে চলেছে। এই সময়ের মধ্যে, আর্থিক অবস্থা শক্তিশালী হবে। যারা চাকরি খুঁজছেন তারা নভেম্বরে সুখবর পেতে পারেন। ব্যবসায় কোনও বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন। এই সময়ে পৈতৃক সম্পত্তি থেকে বিশেষ লাভ আছে।

কন্যা রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর কুম্ভ রাশিতে শনি সরাসরি গোচরের কারণে, কন্যা রাশির জাতক জাতিকারা বিশেষ শুভ ফল পাবেন। শনিদেব এই রাশির জাতক জাতিকাদের চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি দিতে চলেছেন। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। শুধু তাই নয়, এই সময়ে ব্যবসায় অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে আর্থিক সুবিধা হবে। একই সাথে এই রাশির জাতক জাতিকারা যারা শনির যন্ত্রণার সম্মুখীন তারাও দীর্ঘ স্বস্তি পেতে পারেন।

Advertisement