scorecardresearch
 

Shani Lucky Rashi: গতি বদলাচ্ছেন শনি, আর ৪৮ ঘণ্টা পর ৩ রাশির সুদিন শুরু

Shani Gochar horoscope: রাখি পূর্ণিমার ঠিক এক দিন আগে, অর্থাৎ ১৮ অগাস্ট, শনি তার গতি পরিবর্তন করবে এবং কিছু রাশিকে দারুণ স্বস্তি দেবে। শনির কৃপায় এই রাশির জাতকদের জীবন সুখে ভরে উঠতে পারে।

Advertisement
শনির নক্ষত্র পরিবর্তনে সৌভাগ্য বৃদ্ধি ৩ রাশির শনির নক্ষত্র পরিবর্তনে সৌভাগ্য বৃদ্ধি ৩ রাশির

Shani Gochar 18 August: গ্রহের বিচারক শনিদেব সময়ে সময়ে তার রাশি ও  গতিবিধি পরিবর্তন করে মানুষের জীবনকে প্রভাবিত করে।  শনির গতিবিধি মেষ থেকে মীন সব রাশিকেই প্রভাবিত করে। এখন ১৮ অগাস্ট রাত ১০:০৩ মিনিটে, শনি দেবগুরু বৃহস্পতির পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পর্বের প্রথম পদে  প্রবেশ করবে। শনির রাশি পরিবর্তনের কারণে তিনটি রাশির জাতক  সবচেয়ে বেশি প্রভাবিত হবে। এই রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির সঙ্গে সঙ্গে  সৌভাগ্য উজ্জ্বল হতে পারে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে শনি গ্রহের কারণে-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির নক্ষত্র পরিবর্তন খুবই শুভ হতে চলেছে। শনির প্রভাবে আপনার আয় বৃদ্ধি পাবে। অর্থ উপার্জনের নতুন উপায় বের হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে  তাহলে তা ফেরত পাওয়া সম্ভব। জীবনে সুখ ফিরে আসবে। ব্যবসায় লাভ হবে। আপনি বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মানসিক সমস্যা দূর হবে এবং স্বাস্থ্য আগের থেকে ভালো হবে।

তুলা রাশি (Libra)
 শনির রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। চাকরিতে ভালো ফল পাবেন। আপনি আর্থিকভাবে ভাল পারফর্ম করবেন। অফিসে সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। বস আপনার কাজে খুশি হবেন, যা আপনাকে কিছু নতুন দায়িত্ব দিতে পারে। আপনি আপনার লক্ষ্যে সাফল্য অর্জন করবেন। এই সময়ের মধ্যে, আপনি কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পেতে পারেন।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
শনির রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের ইতিবাচক ফল দেবে। মকর রাশির অধিপতি শনি। শনির কৃপায় আপনার মনের ইচ্ছা পূরণ হবে। বকেয়া টাকা ফেরত সম্ভব। আয়ের নতুন উৎস তৈরি হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল বিনিয়োগের বিকল্প পাবেন। যারা চাকরি পরিবর্তন করতে চান তারা ভালো সুযোগ পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement