scorecardresearch
 

Till 2023 Positive Impact Zodiac: কেরিয়ারে রকেটের গতি, শনির কৃপায় ২০২৫ পর্যন্ত দারুণ সময় ৪ রাশির

Shani Gochar 2023-2025: শনিদেবের অবস্থানের পরিবর্তনের প্রভাব অনেক বেশি। বর্তমানে শনি তার প্রিয় রাশি কুম্ভ রাশিতে রয়েছেন এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন। 4টি রাশির জাতকরা এর শুভ ফল পাবেন।

Advertisement
আগামী ২ বছরে প্রচুর অর্থযোগ ৪ রাশির আগামী ২ বছরে প্রচুর অর্থযোগ ৪ রাশির

Shani Rashi Parivartan 2023 in Kumbh: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। শনির অবস্থানের পরিবর্তনের একটি বড় প্রভাব রয়েছে। এই সময়ে শনি তার প্রিয় রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং বক্রী চালে রয়েছেন। কুম্ভ রাশিতে শনির গোচর খুবই বিশেষ কারণ শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে এসেছেন এবং এই অবস্থানটি ১২টি রাশির জন্যই বিশেষ। অন্যদিকে, কুম্ভ রাশিতে শনির প্রবেশ ৪টি রাশির জাতকদের জন্য খুবই শুভ। আগামী ২ বছর শনি এই ব্যক্তিদের অনেক সুবিধা দিতে চলেছেন। 

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্য শনি শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারেন। এই লোকেরা ভাগ্যের সঙ্গ পেতে  শুরু করবেন। প্রতিটি কাজটি সম্পন্ন করার পরে আপনি স্বস্তি এবং খুশি বোধ করবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন বা নতুন চাকরি পেতে পারেন। ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায় ঝুঁকি নিতে পারেন। লাভ পাবেন। 

কন্যা (Virgo)
 কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শনির গোচর  লাভজনক। এই লোকেরা২০২৫ সাল পর্যন্ত একের পর এক সাফল্য পাবেন। আপনি আপনার প্রতিপক্ষকে ছাড়িয়ে যাবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। 

আরও পড়ুন

তুলা (Libra)
শনির রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি দেবে। এই মানুষগুলোর জীবনে অর্থনৈতিক, শারীরিক, মানসিক যে সমস্যাই ছিল, তা দূর হয়ে যাবে। আপনার জীবনে শুভ দিন শুরু হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। আয় বৃদ্ধি হবে। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও শনির রাশি পরিবর্তন শুভ ফল দেবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। সফলতা থাকবেই। ব্যবসায় বড় লাভ হতে পারে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। প্রেম ও দাম্পত্য জীবন ভালো যাবে। আপনার কাজের প্রশংসা করা হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement