scorecardresearch
 

Shani Sade Sati And Dhaiya: শনির সাড়ে সাতি চলছে ২ রাশিতে, ১ রাশি সাময়িক রোষে, বাধাবিঘ্নে ২ রাশি

সাড়ে সাতি বা ঢাইয়া চললে কোনও রাশির সাফল্য আসে না। কাজে আসে বাধাবিঘ্ন। গত জানুয়ারিতে শনিদেব তাঁর নিজের রাশি কুম্ভে গমন করেছেন। তার পর জুন মাসে শনিদেব বক্রী হয়েছেন।

Advertisement
Shani Rashifal। শনির রোষে কোন কোন রাশি। Shani Rashifal। শনির রোষে কোন কোন রাশি।
হাইলাইটস
  • কুম্ভ রাশিতে বক্রী শনি।
  • একাধিক রাশিতে শুরু হয়ে সাড়ে সাতি ও ঢাইয়া।

শনিদেব হলেন কর্মদাতা। মানুষের কর্ম অনুযায়ী তিনি ফল দান করেন। তেমনই শনিদেবের রোষে ব্যক্তির জীবনে শুরু হয় সাড়ে সাতি ও ঢাইয়া। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেবের চাল পরিবর্তন হলে সাড়ে সাতি বা ঢাইয়া শুরু হয়। সাড়ে সাতি বা ঢাইয়া চললে কোনও রাশির সাফল্য আসে না। কাজে আসে বাধাবিঘ্ন। গত জানুয়ারিতে শনিদেব তাঁর নিজের রাশি কুম্ভে গমন করেছেন। তার পর জুন মাসে শনিদেব বক্রী হয়েছেন। যে কারণে বেশ কয়েকটি রাশিতে শনিদেবের সাড়ে সাতি ও ঢাইয়া শুরু হয়েছে। ফলে সেই সব রাশি এখন শনিদেবের রোষে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে সাড়ে সাতি ও ঢাইয়া চলছে। 

কোন কোন রাশি শনির রোষে? বৈদিক পঞ্জিকা অনুসারে, কুম্ভ রাশিতে শনিদেব বক্রী হয়েছেন। শনির বিপরীতমুখী গতির কারণে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জীবনে তৈরি হয়েছে সমস্যা। তাঁরা বাধাবিঘ্ন ও ঝামেলায় জড়াবেন। কারণ শনিদেব কর্কট রাশির অষ্টম ঘরে এবং বৃশ্চিক রাশির চতুর্থ ঘরে অবস্থান করছেন। যে কারণে এই সময়ে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এছাড়াও ভাগ্য আপনার পাশে থাকবে না। সেই সঙ্গে মায়ের স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে। পা এবং হাঁটু সম্পর্কিত সমস্যা থাকতে পারে। এই সময়ে আপনি অর্থের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের ফল পাওয়ার জন্য আপনাকে কিছুটা ধৈর্য ধরতে হবে। কর্কট ও বৃশ্চিক রাশিকে নভেম্বর পর্যন্ত সাবধানে থাকতে হবে।  

শনির সাড়ে সাতি- কর্মের দাতা শনিদেব কুম্ভ রাশিতে বিপরীতমুখী হওয়ার ফলে মীন রাশির জাতক-জাতিকাদের উপর সাড়ে সাতির প্রভাব পড়তে শুরু করেছে। এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। এছাড়াও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এই সময়ে আপনার অপ্রয়োজনীয় খরচ হতে পারে। এছাড়াও, আপনি এই সময়ে সঞ্চয় করতে পারবেন না। নতুন কাজ, ব্যবসা বা বিনিয়োগ এই সময়ে আপনাকে এড়াতে হবে। 

আরও পড়ুন

Advertisement

এই সময়ে কুম্ভ রাশিতে সাড়ে সাতির দ্বিতীয় পর্ব এবং মকর রাশিতে সাড়ে সাতির তৃতীয় পর্ব শুরু হয়েছে। সেজন্য উন্নতি হবে দুই হবে। বস্তুগত সুখ লাভ করবেন। তবে আপনাকে মানসিক অশান্তির সম্মুখীন হতে হবে। সেই সঙ্গে আপনাকে বিবাহিত জীবনে আসবে বাধাবিঘ্ন। 

Advertisement