scorecardresearch
 

Shani Lucky Zodiacs Till 2025: শনি সদয় ৩ রাশিতে, ২০২৫ পর্যন্ত বাধাবিঘ্ন কাটাবেন বড়বাবা

১৭ জানুয়ারি শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশিতে শনির প্রবেশের কারণে মকর,কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি শুরু হয়েছে। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। কুম্ভ রাশিতে শনির এই দীর্ঘস্থায়ী অবস্থানের কারণে কয়েকটি রাশির জীবনে সৌভাগ্য এবং সমৃদ্ধির যোগ তৈরি হবে। 

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • কুম্ভ রাশিতে শনি।
  • ৩ রাশির ভাগ্যোদয়।

Shani In Kumbh Rashi: কর্মফলদাতা শনি। কর্ম অনুযায়ী ফল দেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ। সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গ্রহ শনি। সব রাশিতে প্রায় আড়াই বছর থাকেন। বর্তমানে শনি নিজস্ব রাশি কুম্ভে অবস্থিত। ১৭ জানুয়ারি শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশিতে শনির প্রবেশের কারণে মকর,কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি শুরু হয়েছে। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। কুম্ভ রাশিতে শনির এই দীর্ঘস্থায়ী অবস্থানের কারণে কয়েকটি রাশির জীবনে সৌভাগ্য এবং সমৃদ্ধির যোগ তৈরি হবে। 

বৃষ রাশি- ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে শনির উপস্থিতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি আপনার দশম ঘরে স্থানান্তরিত হয়েছে। যা ভাগ্যের ঘর। আপনি জীবনের নানা ক্ষেত্রে পাবেন ভাগ্যের সমর্থন। চাকরিজীবীরা বড় সুযোগ পাবেন। ২০২৫ সাল পর্যন্ত আপনার আর্থিক অবস্থায় ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। পেশা ও ব্যবসায় উন্নতির জন্য এই সময়টা ভালো হবে। ব্যবসায়ীরা লাভের সুযোগ পাবেন।

সিংহ রাশি- ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে শনির গমনের কারণে এই রাশির জাতক-জাতিকারা শনির আশীর্বাদ পাবেন। শনি আপনার রাশি থেকে সপ্তম ঘরে অবস্থান করছে। বিবাহিতদের জন্য এই জায়গাটি ভালো। আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। শনির ইতিবাচক প্রভাব আপনার সমস্ত চেষ্টায় সাফল্য এনে দেবে। আপনি বিভিন্ন উৎস থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। শনির উপস্থিতি সিংহ রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও সমৃদ্ধির দিক থেকে উপকারী হবে।

আরও পড়ুন

আরও পড়ুন- ১৭ অক্টোবর পর্যন্ত শনি-রাহুর রোষে ৩ রাশি, সুসময় ৪ রাশির

তুলা রাশি- কুম্ভ রাশিতে শনির অবস্থান ২০২৫ সাল পর্যন্ত তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। আপনার রাশির পঞ্চম ঘরে শনি অবস্থান করছে,যা আপনার জন্য সন্তান সম্পর্কিত সুখবর দেবে। কুম্ভ রাশিতে শনির গমনের সঙ্গে কেরিয়ারের দিক থেকে আপনার উন্নতি হবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হবেন। কেরিয়ারে আপনি সমৃদ্ধি লাভ করবেন। নানা সুযোগ আসবে। আপনার বস্তুগত সুখ বাড়বে। 

Advertisement

Advertisement