scorecardresearch
 

Shani Effects- Zodiac Signs: ২০২৫-র আগে সংকট কাটবে না ৩ রাশির, জানুন কবে থেকে সুসময়?

Shani Rashi Parivartan: যখন কারও উপর শনির অশুভ দৃষ্টি পড়ে, তখন তার জীবন ঝামেলায় ভরে যায়। সেই ব্যক্তি ক্রমাগত কষ্ট পেতে থাকে। প্রতিটি কাজেই ব্যর্থতা শুরু হয়। মারাত্মক রোগ দেখা দেয়। শনিদেবকে সর্বদা খুশি রাখা উচিত।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল

Shani Transit in Aquarius 2025: শনিদেব সূর্য দেবতার পুত্র। শনিদেবকে ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে, শনিদেব ব্যক্তির ভাল- মন্দ কাজের ফল দেন। যারা খারাপ কাজ করেন তাদের শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। অপর দিকে যারা পরোপকারী, শনির কৃপায় তাদের জীবনে সব দুঃখ- কষ্টের অবসান ঘটে। চাকরি ও ব্যবসার সমস্ত সংকটও কেটে যায়। 

যখন কারও উপর শনির অশুভ দৃষ্টি পড়ে, তখন তার জীবন ঝামেলায় ভরে যায়। সেই ব্যক্তি ক্রমাগত কষ্ট পেতে থাকে। প্রতিটি কাজেই ব্যর্থতা শুরু হয়। মারাত্মক রোগ দেখা দেয়। শনিদেবকে সর্বদা খুশি রাখা উচিত। নয়তো শনি মহাদশার কারণে বিপদে পড়তে হতে পারে। যারা শনিদেবকে অসন্তুষ্ট করেন না এবং তার দেখানো পথে চলেন, শনি তাদের জীবনে দুর্দান্ত ফল প্রদান করেন।

বর্তমানে শনি তার প্রিয় রাশি কুম্ভতে অবস্থিত। শাস্ত্র অনুসারে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি একটি রাশিতে কমপক্ষে আড়াই বছর অবস্থান করে। যার কারণে শনি একটি রাশিতে প্রবেশ করতে ৩০ বছর সময় নেয়। ২৯ মার্চ ২০২৫-এ, রাত ১১:০১ মিনিটে শনি তার সবচেয়ে প্রিয় রাশিচক্র কুম্ভ ছেড়ে, মীনে প্রবেশ করছে এবং ২ জুন ২০২৭ পর্যন্ত এই রাশিতেই থাকবে।

আরও পড়ুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি মীন রাশিতে গমনের পরে অনেক রাশির জাতক- জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চলেছে। ৩ রাশির জাতক রয়েছে এর মধ্যে, যাদের এখন অত্যন্ত খারাপ সময় যাচ্ছে। তবে ২০২৫-র মার্চ থেকে তাদের শনির কৃপায় ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

সিংহ/ LEO (July 23-Aug 23) 

২০২৫ সালে, সিংহ রাশির জাতকরা অনেক সমস্যা থেকে মুক্তি পেতে চলেছে। এর সঙ্গে সঙ্গে আপনার জীবনে অনেক সুখ আসবে। অর্থ সংক্রান্ত সমস্যাও জীবন থেকে শেষ হবে ঠিক এই সময়কাল থেকেই। প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস ও সাহসে ভরপুর থাকবে। নতুন ব্যবসা শুরু করার জন্য একটি শুভ সময়। দাম্পত্য জীবনে উদ্ভূত সমস্যার অবসান হবে।

Advertisement

তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির উপর শনির আশীর্বাদ বর্ষিত হবে। এবছর কঠোর পরিশ্রমের ফল আপনি অবশ্যই পাবেন। আসন্ন কঠোর পরিশ্রমকে ভয় পাবেন না। শনির গ্রহের কারণে, তুলা রাশির জাতকরা ২০২৫ সালে অনেক বড় সুযোগ পাবেন। এগুলি আপনাকে অনেক উচ্চতায় নিয়ে যাবে। আপনার সমস্ত ইচ্ছাও পূরণ হবে। তবে, স্বাস্থ্য এবং পরিবার সম্পর্কে একটু সতর্ক হওয়া দরকার।

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মকর রাশিতে শনির সাড়ে সাতির শেষ পর্ব চলছে। এটি ২৯ মার্চ ২০২৫-এ শেষ হবে। যার কারণে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাবেন। আয়ের বিভিন্ন উৎস খুলবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement