scorecardresearch
 

Shani Guru Bumper Benefits: শনি ও দেবগুরুর শুভ অবস্থান ৩ রাশিতে, এপ্রিল থেকে বাম্পার লাভ

শনি ও বৃহস্পতির অবস্থান শুভ হলে ব্যক্তির অশুভ কাজও ভালো হতে শুরু করে। বৃহস্পতি ও শনির শুভ প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা ধনসম্পদ লাভ করতে চলেছেন- 

Advertisement
Rashifal Rashifal
হাইলাইটস
  • বৃহস্পতি মৃগাশিরা, রোহিণী ও কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে।
  • রাহুর নক্ষত্র শতাব্দীতে অবস্থান করবেন।

শনি কর্মের ফল দাতা। কর্ম অনুসারে তিনি ফল দেন। বৃহস্পতি দেবতাদের গুরু। যিনি সম্পদ, প্রাচুর্য ও জ্ঞান দান করেন। শনি ও বৃহস্পতির অবস্থান শুভ হলে ব্যক্তির অশুভ কাজও ভালো হতে শুরু করে। শীঘ্রই বৃহস্পতি বন্ধু গ্রহ চাঁদ, সূর্য এবং মঙ্গলের নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। বৃহস্পতি মৃগাশিরা, রোহিণী ও কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে। শনিদেব ৬ এপ্রিল পর্যন্ত রাহুর নক্ষত্র শতাব্দীতে অবস্থান করবেন। এর পর শনিদেব বৃহস্পতির নক্ষত্র পূর্বা ভাদ্রে প্রবেশ করবেন। বৃহস্পতি এবং শনির এই দ্বৈত গতি ৩ রাশির ভাগ্য উজ্জ্বল করতে পারে। তাই চলুন জেনে নেওয়া যাক বৃহস্পতি ও শনির শুভ প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা ধনসম্পদ লাভ করতে চলেছেন- 

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকারা শনি ও বৃহস্পতির দ্বৈত গতিতে লাভবান হবেন। আপনার আটকে থাকা কাজ শেষ হবে। কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। অনেক গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন আপনি, যা আপনাকে আরও সম্মান ও প্রশংসা প্রাপ্তির সুযোগ দেবে। আপনার জীবনে আসবে সমৃদ্ধি। কাজের সূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনা এপ্রিলের পর ভালো খবর পাবেন।

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি এবং বৃহস্পতির দ্বৈত গতি অত্যন্ত উপকারী হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি একটি চুক্তি পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে চলমান সমস্যাগুলি ধীরে ধীরে শেষ হবে। বৃহস্পতি ও শনির শুভ প্রভাবে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। চাকরিজীবীরা উন্নতি করবেন। কাজ প্রশংসিত হবে। আপনার আয়ের নতুন উৎস তৈরি হবে। 

আরও পড়ুন

মিথুন রাশি- শনি ও বৃহস্পতির দ্বৈত গতি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে উন্নতি হবে। খরচও বাড়তে পারে। তাই আপনার বাজেট মাথায় রাখুন। এই সময়ে নতুন কাজ শুরু করা শুভ হবে। দাম্পত্য জীবনও মধুর হবে। আপনার সঙ্গে থাকবে ভাগ্য।

Advertisement

Advertisement