scorecardresearch
 

Shani Guru Lucky Zodiacs: ২ রাশির বৃহস্পতি-শনি তুঙ্গে, ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ের সদ্ব্যবহার করুন

Shani Guru Vakri 2023: বৃহস্পতি ও শনি বিপরীতমুখী অবস্থায় থাকার কারণে এই সময়টি দুটি রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

Advertisement
Shani Guru Vakri 2023 rashifal Shani Guru Vakri 2023 rashifal
হাইলাইটস
  • বৃহস্পতি ও শনি বিপরীতমুখী অবস্থায়।
  • এই সময়টি দুটি রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

 বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি ও দেবগুরু বৃহস্পতির বিশেষ গুরুত্ব রয়েছে। এই দুটি গ্রহের অবস্থান এবং গতিবিধি সমস্ত ১২টি রাশিকেই প্রভাবিত করে। বর্তমানে শনি নিজস্ব রাশি কুম্ভে এবং দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে উপবিষ্ট। বিশেষ বিষয় হল, এই দুটি গ্রহই বিপরীতমুখী অবস্থায় রয়েছে অর্থাৎ তারা বিপরীত দিকে যাচ্ছে। বৃহস্পতি ও শনি বিপরীতমুখী অবস্থায় থাকার কারণে এই সময়টি দুটি রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। বৃহস্পতি এবং শনির বিপরীত গতি এই দুই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব লাকি হতে পারে। জেনে নিন কোন ২ রাশির জাতক-জাতিকারা সুবিধা পাবেন এবং কখন শনি ও বৃহস্পতি মার্গী হবে।

কখন শনি এবং বৃহস্পতি মার্গী হবে? ৪ নভেম্বর শনি কুম্ভ রাশিতে মার্গী হবে। যেখানে দেবগুরু বৃহস্পতি ৩১ ডিসেম্বর প্রত্যক্ষ গতিতে আসবে। বৃহস্পতি ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মেষ রাশিতে বক্রী হয়েছিল। বৃহস্পতির বিপরীতমুখী গতিবিধির শুভ প্রভাব-

মকর- শনি ও বৃহস্পতির বিপরীতমুখী গতি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই দুটি গ্রহের বিপরীত গতি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে পারে। আপনার কর্মক্ষেত্রে প্রভাব বৃদ্ধির সময় এটি। আপনি নতুন দায়িত্ব আসতে পারেন। গ্রহের অবস্থান আপনার জন্য সম্পত্তি বা গাড়িতে বিনিয়োগের সুযোগ দিতে পারে এই সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করা উচিত। বিনিয়োগে মন দিন।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে ভালো লাভের আশা করতে পারেন। বৃহস্পতি এবং শনি আপনার জীবনে ভাগ্য এবং সাফল্য নিয়ে আসতে পারে। আপনি যে কোনও প্রচেষ্টায় ইতিবাচক ফল আশা করতে পারেন। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসা-সম্পর্কিত ভ্রমণের সুযোগও আসতে পারে। বৃহস্পতি-শনির বিপরীতমুখী গতি আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। সময়টা ব্যবহার করুন। এই সময়ে আপনি পরিশ্রমের ফল পাবেন। 

Advertisement

Advertisement