scorecardresearch
 

Holi-Dolyatra Horoscope 2024: হোলির আগেই কপাল বদলাচ্ছে, প্রচুর রোজগার করবে এবার ৩ রাশি

Holi Horoscope 2024: ২৫ মার্চ, হোলি তথা দোল উৎসবে , শনি উদিত অবস্থায় থাকবে এবং চন্দ্রগ্রহণও ঘটতে চলেছে। শনির উদিত অবস্থান এবং চন্দ্রগ্রহণ কিছু রাশির ভাগ্য পরিবর্তন করতে চলেছে।

Advertisement
হোলিতে  ৩  রাশির  প্রচুর ধন-সম্পদ অর্জন হোলিতে ৩ রাশির প্রচুর ধন-সম্পদ অর্জন

Holi Lucky Horoscope 2024: এই বছর হোলি তথা দোল উৎসব ২৫ মার্চ পালিত হবে। হোলির আগে হোলাষ্টকের সময়  শনি
অস্ত থেকে থেকে উদিত হতে চলেছে। একই সঙ্গে হোলিতে চন্দ্রগ্রহণের ছায়াও রয়েছে। এমন পরিস্থিতিতে, গ্রহের গতিবিধির পরিপ্রেক্ষিতে, এই বছরের হোলি কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। শনি ১৮  মার্চ কুম্ভ রাশিতে অস্ত  থেকে উদিত হবে এবং সারা বছর ধরে  উদিত অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক হোলিতে চন্দ্রগ্রহণ এবং শনি উদিত অবস্থায় থাকার কারণে কোন রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে-

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, চন্দ্রগ্রহণের ছায়া এবং হোলিতে শনির উত্থান পর্ব শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ এই রাশির জাতক জাতিকাদের ফের  শুরু হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সুখ ও শান্তির পরিবেশ থাকবে। শনির শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরা হোলিতে শনির উদিত দশা এবং চন্দ্রগ্রহণের সুবিধা পেতে পারেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। আপনার বস এবং সহকর্মীদের সমর্থনে, আপনি আপনার কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা শনি গ্রহের উদিত  অবস্থা এবং চন্দ্রগ্রহণের কারণে অনেক উপকৃত হবেন। এই রাশির জাতকদের আয় বাড়তে পারে। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement