scorecardresearch
 

Shani Blessings till 2025: আগামী ২ বছর নড়বেন না শনিদেব, সৌভাগ্য-সাফল্যের ডালি আসবে ৩ রাশিতে

শনির কৃপায় আরও ২ বছর ৩ রাশি লাভবান। শনির অবস্থান শুভ হলে ব্যক্তি আরাম ও সুযোগ-সুবিধা লাভ করে। সেই সঙ্গে শনির অশুভ অবস্থানও সমস্যা তৈরি করতে পারে। কর্মের দাতা শনি খুব ধীরে ধীরে পরিবর্তিত হয়। বর্তমানে, শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট, যা ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে। ২০২৪ সালে, শনিদেব তার রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করবেন না। তবে বক্রী, প্রত্যক্ষ, উদীয়মান এবং অস্তমিত হতে থাকবেন।

Advertisement
হাইলাইটস
  • শনির কৃপায় আরও ২ বছর ৩ রাশি লাভবান
  •  অবস্থান শুভ হলে ব্যক্তি আরাম ও সুযোগ-সুবিধা লাভ করে

Shani Transit, Shani Gochar: শনির কৃপায় আরও ২ বছর ৩ রাশি লাভবান। অবস্থান শুভ হলে ব্যক্তি আরাম ও সুযোগ-সুবিধা লাভ করে। সেই সঙ্গে শনির অশুভ অবস্থানও সমস্যা তৈরি করতে পারে। কর্মের দাতা শনি খুব ধীরে ধীরে পরিবর্তিত হয়। বর্তমানে, শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট, যা ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে। ২০২৪ সালে, শনিদেব তার রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করবেন না। তবে বক্রী, প্রত্যক্ষ, উদীয়মান এবং অস্তমিত হতে থাকবেন। শনির গতিবিধির যে কোনও পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। জানুন কুম্ভ রাশিতে শনি থাকার কারণে কোন রাশির মানুষরা ভাগ্যের কল্যাণ পেতে পারেন-

মেষ রাশি
কুম্ভ রাশিতে বসে থাকা শনি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে পারে। কর্মজীবনে অনেক নতুন কাজ পেতে পারেন, যেগুলো উপকারী হবে যদি সম্পূর্ণ পরিশ্রমের সঙ্গে করেন। পরিবারে একটি আনন্দময় পরিবেশ থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। তাই ধৈর্যের সঙ্গে বিষয়গুলি সমাধান করুন।

সিংহ রাশি
কুম্ভ রাশিতে বসা শনি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুবই সৌভাগ্যের। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। কর্মজীবনে অনেক কাজ পাওয়া যেতে পারে, যা বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি
কুম্ভ রাশিতে বসা শনি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। জীবনে ইতিবাচকতা আসবে। এই সময়টি বিনিয়োগের জন্য খুব ভাল বলে মনে করা হচ্ছে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ছাত্রছাত্রীরাও কিছু সুখবর পেতে পারে।
 

Advertisement

Advertisement