scorecardresearch
 

Financial Lucky Zodiac till 2025: ২০২৫ পর্যন্ত সোনায় মোড়া কপাল, টাকার বৃষ্টি ৩ রাশির ভাগ্যে

Shani Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। ৩০ বছর পর, শনি তার রাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং ২০২৫ সালের মধ্যে এই রাশিতে থাকা কিছু লোককে কোটিপতি করে তুলবে।

Advertisement
কোটিপতি হবে ৩ রাশি কোটিপতি হবে ৩ রাশি

Shani Gochar 2023 to 2025: শনিদেব কর্ম অনুসারে ফল দেন, তাই যারা খারাপ কাজ করে তাদের শাস্তি দেন এবং যারা ভাল কাজ করে তাদের সুখ, সমৃদ্ধি এবং সাফল্য দেন। এই কারণেই শনি প্রসন্ন হলে ভিক্ষুক রাজা হন এবং শনি রাগ করলে রাজা ভিক্ষুক হন। এই কারণেই জন্মকোষ্ঠীতে শনির অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। এছাড়াও, শনি গ্রহের অবস্থানের পরিবর্তনগুলিও আমাদের সকলের জীবনে বড় প্রভাব ফেলে। এই সময়ে শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছে। আগামী ২০২৫ সাল পর্যন্ত শনি কুম্ভ রাশিতে থাকবে। ৩০ বছর পর, শনি তার রাশি কুম্ভ রাশিতে রয়েছে। এমন পরিস্থিতিতে, ২০২৩ থেকে ২০২৫ সাল পর্যন্ত, তিনি ১২টি রাশির উপর বিশেষ শুভ ও অশুভ প্রভাব ফেলবেন। আসুন জেনে নেওয়া যাক যে ২০২৩ থেকে ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে শনির অবস্থানের সময়টি কোন কোন রাশির জন্য শুভ। 

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গোচর শুভ 
বৃষ রাশি (Taurus)

 কুম্ভ রাশিতে শনির গোচর  বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ। শনি ২০২৫ সাল পর্যন্ত এই রাশির জাতকদের প্রতি সদয় থাকবেন এবং তাদের ভাগ্য উজ্জ্বল করবেন। যারা চাকরি করছেন তারা খুব ভালো সুযোগ পাবেন। নতুন পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। অর্থ লাভ হবে। আয় বাড়বে। ব্যবসা ভালো যাবে। এটা বলা যেতে পারে যে শনি গোচরের কারণে, ২০২৫ সাল পর্যন্ত সময়টি এই রাশির জাতকদের জন্য ব্যক্তিগত এবং পেশাগত উভয় ক্ষেত্রেই শুভ এবং চমৎকার হবে। 

সিংহ রাশি (Leo)
 ২০২৫ সাল পর্যন্ত সিংহ রাশির জাতকদের প্রতি শনি খুবই সদয় হবে। ভাগ্যের সমর্থনে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। অর্থনৈতিক সুবিধা হবে। অর্থ পাওয়া আপনার অনেক সমস্যার সমাধান করবে। অংশীদারিত্বে আপনার  লাভবান হবে। কর্মজীবনে অনেক সুযোগ পাবেন। ২০২৫ সাল পর্যন্ত সময়টা বিবাহিতদের জন্যও ভালো যাবে। বলা যায় যে এই সময়টি আপনার জীবনে সুখ, সৌভাগ্য এবং বিলাসিতা বৃদ্ধি করবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra০
কুম্ভ রাশিতে শনির গোচর তুলা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই সময় টাকা, পদ, প্রতিপত্তি, ভালোবাসা সবই দেবে এই মানুষগুলোকে। কর্মজীবন এবং আর্থিক দিক থেকে আপনি অনেক অগ্রগতি করবেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি আপনাকে খুশি করবে। জীবনে সমৃদ্ধি বাড়বে। স্থাবর সম্পত্তি থেকে লাভ হবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement