scorecardresearch
 

Shani Dev Bad Effect Remedies: এই ৫ রাশির উপর শনির কুদৃষ্টি, আটকে যাচ্ছে কাজ; থাকল প্রতিকার

Shani Jayanti 2023 Upay: বর্তমানে ৫ টি রাশি রয়েছে, যারা শনি দেবের ক্রোধের সম্মুখীন হচ্ছেন। শনির কুদৃষ্টির কারণে তার কোনো কাজই সফল হচ্ছেন না। এমন পরিস্থিতিতে ১৯ মে শনি জয়ন্তীতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করে সেই সমস্ত জাতকরা এই দৃষ্টি থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement
বর্তমানে ৫ টি রাশি রয়েছে, যারা শনি দেবের ক্রোধের সম্মুখীন হচ্ছেন বর্তমানে ৫ টি রাশি রয়েছে, যারা শনি দেবের ক্রোধের সম্মুখীন হচ্ছেন

How to Get Rid of Shani Sadhe Sati and Dhaiyya: এই মাসের ১৯ মে শনি জয়ন্তী উদযাপিত হবে। ধর্মিক পণ্ডিতদের মতে, যারা শনির ধাইয়া বা সাড়ে সাতির দ্বারা প্রভাবিত হচ্ছেন, তাদের জন্য এটি প্রকোপ কমানোর একটি দুর্দান্ত সুযোগ হবে। বর্তমানে ৫টি রাশি শনির প্রকোপের সম্মুখীন। এর মধ্যে মকর, কুম্ভ ও মীন রাশিতে শনির সাড়ে সাতি চলছে। কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির ধাইয়া চলছে। শনি যখন রেগে যান, তখন ব্যক্তির যৌক্তিক ক্ষমতা শেষ হতে শুরু করে এবং মন অস্থির হয়ে ওঠে। এ কারণে সে ধীরে ধীরে দারিদ্র্যের দুষ্ট চক্রে আটকা পড়তে থাকে। আসুন জেনে নেওয়া যাক শনির ক্রোধ প্রশমিত করতে কী কী ব্যবস্থা নেওয়া যেতে পারে। 

কুম্ভ (Aquarius)
শনির সাড়ে সাতির প্রভাবে এই রাশির জাতক-জাতিকারা নানা ধরনের সমস্যার সম্মুখীন হন। তাদের জীবনে কোনো কাজই সফল হচ্ছে না। এমন পরিস্থিতিতে তাদের উচিত শনি জয়ন্তীর দিন শনিদেবের পূজা করা এবং তাঁর বীজ মন্ত্র জপ করা। এতে তাদের উপকার হবে। 

বৃশ্চিক (Scorpio)
শনির ঢাইয়া এই রাশির মানুষকে বেঁধে রেখেছে। এ কারণে তাদের চাকরি-ব্যবসায় প্রতিনিয়ত লোকসানের আশঙ্কা রয়েছে। এর পাশাপাশি পারিবারিক সম্পর্কও দুর্বল হয়ে পড়ছে। এর প্রতিকারের জন্য, তাদের শনি মন্দিরে যেতে হবে এবং শনি জয়ন্তীতে তাঁর পূজা করতে হবে।

মীন (Pisces)
এই রাশিটিও শনির সাড়ে সাতির প্রভাবে, যার কারণে তাদের  স্বাস্থ্যের অবনতি হতে পারে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াও চলবে। এটি এড়াতে শনি জয়ন্তীতে শনি মন্দিরে যান এবং তাকে লজ্জাবতী পাতা অর্পণ করুন। 

কর্কট (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের উপর চলছে শনির ঢাইয়া। যার কারণে মন অস্থির হয়ে ওঠে। এ কারণে মানুষের চিন্তা ও বোঝার ক্ষমতা কমে যায় এবং সে যৌক্তিকভাবে কথা বলতে পারে না। এর প্রতিকার হিসেবে শনি জয়ন্তীতে শনিদেবতার পূজা করুন এবং তিলের তেলের প্রদীপ জ্বালান।

Advertisement

মকর রাশি (Capricorn)
এই রাশির জাতকরা শনির সাড়ে সাতিতে  ভুগছেন। এ কারণে তাদের ব্যয় আগের চেয়ে বেড়েছে এবং তাদের মন অস্থির থাকতে শুরু করেছে। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। এ থেকে পরিত্রাণ পেতে শনিদেবের পূজা করুন এবং শনি স্তোত্র পাঠ করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement