scorecardresearch
 

Shani Jayanti 2024 Rashifal: ২ দিন পর শনি জয়ন্তী, শনির কৃপায় ৫ রাশির জীবনে নতুন দিশার সূচনা

Shani Jayanti 2024 Rashifal: এই বছরের দ্বিতীয় শনি জয়ন্তী পালন করা হবে ৬ জুন, বৃহস্পতিবার। এই বছর শনি জয়ন্তীর দিন শনি নিজের রাশি কুম্ভে থাকবে এবং ৫ রাশির জীবনে অপার ধন-দৌলত নিয়ে আসবে। এমনিতে শনির সুনজর যাঁদের ওপর থাকে তাঁদের কোনও অভাব থাকে না। শনি তাঁদের রাজার হালে রেখে দেয়। তাই কখনও শনিকে রুষ্ট করতে নেই।

Advertisement
২ দিন পর শনি জয়ন্তী, শনির কৃপায় ৫ রাশির জীবনে নতুন দিশার সূচনা ২ দিন পর শনি জয়ন্তী, শনির কৃপায় ৫ রাশির জীবনে নতুন দিশার সূচনা

Shani Jayanti 2024 Rashifal: প্রতি বছর জ্যৈষ্ঠ মাসের অমাবস্যা তিথিতে শনি জয়ন্তী পালিত হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে শনিদেব জন্মগ্রহণ করেছিলেন, তাই এই দিনটি শনি জয়ন্তী নামে পরিচিত। একইসঙ্গে জ্যোতিষ শাস্ত্র অনুসারে এমন কিছু রাশি রয়েছে যেগুলির উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ বর্ষিত হয়। এই রাশির জাতক জাতিকাদের জীবনে কম সংগ্রামের সম্মুখীন হতে হয় এবং সাফল্য পেতে তাদের সময়ও কম লাগে। জানুন সেই ৫টি রাশি সম্পর্কে, যেগুলির উপর শনিদেব দয়া করেন।

৬ জুন, বৃহস্পতিবার। এই বছর শনি জয়ন্তীর দিন শনি নিজের রাশি কুম্ভে থাকবে এবং ৫ রাশির জীবনে অপার ধন-দৌলত নিয়ে আসবে। এমনিতে শনির সুনজর যাঁদের ওপর থাকে তাঁদের কোনও অভাব থাকে না। শনি তাঁদের রাজার হালে রেখে দেয়। তাই কখনও শনিকে রুষ্ট করতে নেই। শনি জয়ন্তীতে ৫ রাশির দারুণ সময়।

কন্যা রাশি (Virgo)
শনির কৃপায়  ব্যাঙ্ক ব্যালান্স বাড়তে থাকবে। আপনি কোনও সম্পত্তি কিনতে পারেন। নতুন কোনও যোগাযোগ আসবে। বর্তমান চাকরি বা ব্যবসা আপনাকে নতুন কোনও সুযোগ তৈরি করে দিতে পারে। যাতে আপনি প্রচুর লাভ পেতে পারেন। ভ্রমণের সুযোগ আসবে। বিদেশ ভ্রমণের যোগ থেকে আর্থিক লাভ ও যোগাযোগ আসতে পারে। কোনও ভাল খবর পাবেন। হারিয়ে যাওয়া জিনিস আবার ফেরত পাওয়ার যোগ আছে।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
টাকা-পয়সা নিয়ে সব চিন্তা দূর হবে। কাজে কোনও বাধা আসবে না। ব্যবসায় প্রচুর লাভ হবে। মায়ের পরামর্শে লাভ হবে। গুরুজনদের কথা অমান্য করবেন না। তাতে লাভের পরিমাণ বাড়বে। বিনিয়োগের জন্য এই সময় খুব ভাল। কর্মক্ষেত্রে প্রশংসা আসবে।

মেষ (Aries)
শনি জয়ন্তীতে ভাগ্য খুলবে মেষ রাশির, ব্যবসা, চাকরির ভাল সুযোগ আসবে। নতুন চাকরি হতে পারে বা নতুন কোনও সংযোগ ব্যবসার সুূত্র তুঙ্গে থাকবে। পদোন্নতি অথবা মনের মতো ট্রান্সফার পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। কোনও দূরের যোগাযোগে লাভবানা হতে পারেন।

Advertisement

বৃষ (Taurus)
শনির আশীর্বাদে দিয়ে ভরিয়ে দেবে। সব কাজে সফলতা পাবেন। ব্যবসায় লাভ হবে। আমদানি সব দিক দিয়ে বাড়তে শুরু করবে। কেরিয়ারে উন্নতির যোগ। আয়ের নতুন নতুন পথ খুঁজে পাবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কথাবার্তায় সংযমী হলে বৃষ রাশির জাতকরা অনেক উন্নতি করতে পারবেন। 

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জীবনে নয়া যুগের সূচনা হতে পারে। সাবধানে যদি কাজে কোনও গড়বড় না করেন তাহলে লাভবান হবেন। আর্থিক লাভ হবে। ব্যবসায়িক জাতকদের বড় চুক্তি মিলতে পারে। দাম্পত্যে সুখ গভীর হবে। মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভাল থাকবে। কাজে মন থাকবে। অর্থ রোজগারের চিন্তা থাকবে না। পুরনো বকেয়া আদায় হবে।

 

Advertisement