scorecardresearch
 

Shani Jayanti Lucky Zodiacs: শনি জয়ন্তীতে ৩ রাশিতে সদয় শনিদেব, ৩ দিন পর ঝুলি ভরে আসবে সম্পদ-পদোন্নতি

সনাতন ধর্মে, প্রতিদিন কোনও না কোনও দেবতাকে উৎসর্গ করা হয়। এই দিনে শনিদেবের আরাধনা করলে মানুষের কষ্ট কমে যায়। আর শনির কৃপায় প্রতিটি কাজে সাফল্য পাওয়া যায়। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যদি কোষ্ঠীতে শনির অশুভ প্রভাবে অস্থির হয়ে থাকেন, তাহলে শনিকে খুশি করতে এবং তাঁর আশীর্বাদ পেতে শনি জয়ন্তীর দিনটি খুবই বিশেষ।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল

Shani Jayanti 2024 Confirm Date: সনাতন ধর্মে, প্রতিদিন কোনও না কোনও দেবতাকে উৎসর্গ করা হয়। এই দিনে শনিদেবের আরাধনা করলে মানুষের কষ্ট কমে যায়। আর শনির কৃপায় প্রতিটি কাজে সাফল্য পাওয়া যায়। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যদি কোষ্ঠীতে শনির অশুভ প্রভাবে অস্থির হয়ে থাকেন, তাহলে শনিকে খুশি করতে এবং তাঁর আশীর্বাদ পেতে শনি জয়ন্তীর দিনটি খুবই বিশেষ।

ধর্মীয় বিশ্বাস অনুসারে, সূর্য ও মাতা ছায়ার পুত্র শনিদেব জ্যৈষ্ঠ মাসের অমাবস্যা তিথিতে জন্মগ্রহণ করেন। এটি শনি জয়ন্তী নামে পরিচিত। শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল প্রদান করেন। কোষ্ঠীতে নবগ্রহ, শনির সাড়েসাতী ও ঢাইয়ার প্রভাব কমাতে শনি জয়ন্তীর দিনটি খুবই বিশেষ। এই সময়ে শনি তার মূল রাশি কুম্ভতে উপস্থিত রয়েছে। জেনে নিন কোন রাশির জন্য শনি শুভ ফল দিতে চলেছে।

মেষ রাশি 
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি জয়ন্তীর দিনটি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই দিনে শনি এই ব্যক্তিদের ওপর প্রচুর সম্পদের বর্ষণ করবে। অর্থের ঘরে শনির উপস্থিতি এই ব্যক্তিদের আর্থিক সুবিধা বয়ে আনবে। এছাড়াও, একজন আর্থিক সীমাবদ্ধতা এবং ঋণ থেকে মুক্তি পায়। এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন করবে। একই সঙ্গে চাকরিজীবীদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা যাবে। পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মিথুন রাশি 
এই রাশির জাতক জাতিকাদের ওপর শনিদেবের আশীর্বাদ বর্ষিত হবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। এই সময়ে, কোনও ধর্মীয় স্থানে বা প্রোগ্রামে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়ে মানসিক চাপ থেকে কিছুটা মুক্তি মিলবে। এই সময়ে, কোনও কিছু নিয়ে খুব বেশি দুশ্চিন্তা না করার কথা মাথায় রাখুন। বুদ্ধিমত্তা এবং ধৈর্য্যের সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হবেন। ভবিষ্যতে সাফল্য এবং খ্যাতি পাবেন। শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য আসবে।

Advertisement

কুম্ভ রাশি
শনি বিশেষত কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর আশীর্বাদ বর্ষণ করবে। এই রাশির জাতক জাতিকারা নতুন কিছু করার সুযোগ পাবেন। এই সময়ে কুম্ভ রাশিতে শনির উপস্থিতি জীবনে সুখ বয়ে আনবে। শনির সাড়ে সাতীর শেষ পর্ব চলছে। কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে শনিদেবের কৃপায় এগুলো নিয়ন্ত্রণ করা যায়। পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সময় পাবেন।

Advertisement