scorecardresearch
 

Shani Blessing Zodiac: আগামী ৮ মাস শনির সুনজর, সুখী জীবন কাটাবে ৩ রাশি

Shani Lucky Rashi: শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। শনি ২০২৫ সাল পর্যন্ত নিজের রাশিতে থাকবে। জেনে নিন কোন কোন রাশির জন্য শনির কুম্ভ রাশির গোচর সৌভাগ্যবান হবে-

Advertisement
২০২৫-এর মার্চ পর্যন্ত শনির কৃপায় ৩ রাশি ২০২৫-এর মার্চ পর্যন্ত শনির কৃপায় ৩ রাশি

Shani Blessing Horoscope: শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। প্রায় আড়াই বছরে শনির গোচর  হয়। এইভাবে, শনি একটি রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়। বর্তমানে, শনি তার মূলত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থিত। শনি কুম্ভ রাশিতে থাকার কারণে কিছু মানুষ শনির সাড়েসাতি ও ধাইয়ার দ্বারা প্রভাবিত হয়। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে এবং কিছু রাশির জন্য দারুণ শুভ সময় বয়ে আনবে। কুম্ভ রাশিতে শনির অবস্থানের কারণে কিছু রাশির জাতক জাতিকারা সৌভাগ্য লাভ করবে এবং জীবনে স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। জেনে নিন কোন কোন রাশির জন্য শনির কুম্ভ রাশির যাত্রা উপকারী-

বৃষ রাশি (Taurus)
কুম্ভ রাশিতে শনির গোচর  বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি কুম্ভ রাশিতে শনি গ্রহের গোচরে সৌভাগ্য পাবেন। চাকরিজীবীরা ভালো অফার পাবেন। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। ব্যবসায়ীদের দ্বিগুণ লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
শনি কুম্ভ রাশিতে থাকার কারণে সিংহ রাশির জাতকরা প্রচুর উপকার পাবেন। শনিদেবের কৃপায় আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা সুবিধা পাবেন। আপনি মার্চ ২০২৫ পর্যন্ত আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
কুম্ভ রাশিতে শনির গোচর তুলা রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। আপনি মার্চ ২০২৫-এর মধ্যে শনি গোচর থেকে কিছু বড় সুখবর পেতে পারেন। জমি, দালান ও যানবাহন ক্রয় সম্ভব। কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে আপনি ভাল পারফর্ম করবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement