scorecardresearch
 

Shani Margi 2022: অক্টোবরে মার্গী হবে শনি! ৫ রাশির জীবনে আসবে সুখ- সমৃদ্ধি

Shani Rashi Parivartan 2022: শনিদেব আসলে ন্যায়- বিচারের দেবতা। তিনি কর্ম অনুসারে সকল ব্যক্তিকে ফল দেন। বিশ্বাস করা হয় যে, যার কুণ্ডলীতে শনির ভাল অবস্থানে থাকে, সে শুভ ফল পাবে।

Advertisement
অক্টোবরে মার্গী হবে শনি অক্টোবরে মার্গী হবে শনি

Shani Margi 2022: জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনিদেব (Shanidev) আসলে ন্যায়- বিচারের দেবতা। তিনি কর্ম অনুসারে সকল ব্যক্তিকে ফল দেন। বিশ্বাস করা হয় যে, যার কুণ্ডলীতে শনির ভাল অবস্থানে থাকে, সে শুভ ফল পাবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, আগামী ২৩ অক্টোবর শনি গ্রহ (Shani Graha) মকর রাশিতে গমন করবে। এটি অনেক রাশির জাতকদের জন্য বেদনাদায়ক বা সমস্যাবহুল প্রমাণিত হবে। আবার কিছু রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) জীবনে সুখ বয়ে আনবে। জেনে নিন কোন কোন রাশির জন্য শুভ সময় আসবে।

* মেষ/ ARIES (March 21-April 20)

শনি গ্রহ দশম ঘরে বসে আছে এই রাশির। ২৩ অক্টোবর থেকে যারা ব্যবসায় কঠোর পরিশ্রম করছেন, তারা অবশ্যই সফলতা পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের ক্ষেত্রেও সাফল্য আসবে। এর পাশাপাশি সমাজে সম্মান বাড়বে।

* কর্কট/ CANCER (June 22-July 22)

এই রাশিতে শনি সপ্তম ঘরে গমন করবে। কর্কট, অনেক সমস্যা থেকে মুক্তি পাবে। ব্যবসা ও চাকরিতে বিশেষ সুবিধা পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে। চাকরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের জীবনে সুখ -স্বাচ্ছন্দ্য আসবে।

* তুলা LIBRA রাশিফল (Sep 24-Oct 23) 

এই সময়ে তুলা রাশিতে শনির ঢাইয়া চলছে। তবে শনি মার্গীর কারণে আপনি শুভ ফল পাবেন। টাকা সংক্রান্ত সংকট থেকে মুক্তি পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবে। আর্থিক অবস্থা শক্তিশালী হওয়ার সঙ্গে সঙ্গে স্বাস্থ্যও ভাল থাকবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন, তাহলে তাতেও লাভ পাবেন। সন্তানের দিক থেকে কিছু সুখবর মিলতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

Advertisement

২৩ অক্টোবর শনি  মার্গীর কারণে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। যানবাহন ও বাড়ি সংক্রান্ত সুখ মিলবে। আয় বাড়বে। ব্যবসার নতুন মাধ্যম খুলবে। সুখ কেবল বিবাহিতদের জীবনেই আসবে এই মুহূর্তে। পারিবারিক বিবাদ থেকেও মুক্তি মিলবে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

এই রাশির জাতক- জাতিকাদের জন্য শনি গ্রহের রাশি পরিবর্তন দারুণ উপকারী প্রমাণিত হবে। এই রাশিতে শনি লাভের ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক- জাতিকারা কেবল উপকার পাবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সঠিক পথে কাজ করলেই ভবিষ্যতে সুফল পাওয়া যাবে। চাকরি ও ব্যবসায়ও লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement