scorecardresearch
 

Shani Margi 2023 Lucky Zodiac Sign: বক্রী শেষে মার্গী হবেন শনি, এই ৪ রাশির ভাগ্য খুলে যাবে; কপালে ধনলাভের যোগ

Shani Margi 2023 Date: শনি ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। চলতি বছরের ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়ে থাকবেন। তারপর ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত শনি কুম্ভ রাশিতে অবস্থান করবেন।

Advertisement
শনি মার্গী ২০২৩ শনি মার্গী ২০২৩
হাইলাইটস
  • চলতি বছরের ৪ নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে থাকবেন
  • তারপর তিনি মার্গী হবেন

Shani Margi 2023 Date: গত ১৭ জুন থেকে শনিদেব বিপরীতমুখী যাত্রা শুরু করেছেন। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে শনি গ্রহের পিছিয়ে যাওয়া সময়কে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, কারণ শনি গ্রহ যখন পিছিয়ে যায় তখন আরও শক্তিশালী হয়ে ওঠেন এবং এর প্রভাব রাশিচক্রের উপর অনেক বেড়ে যায়। যেসব রাশির জাতক জাতিকারা শনির বিপরীত গতিতে প্রভাবিত হয় তাদের মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে হয়। স্বরশি কুম্ভ রাশিতে শনি বিপরীতমুখী। চলুন জেনে নেওয়া যাক এ বছর শনি কখন সোজাপথে চলবেন আর কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দরজা খুলবে।

শনি মার্গী ২০২৩ তারিখ (Sani Margi 2023 Date)

পঞ্চং অনুসারে, শনি ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। চলতি বছরের ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়ে থাকবেন। তারপর ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত শনি কুম্ভ রাশিতে অবস্থান করবেন। রাশিচক্রে থাকা অবস্থায় যখন কোনও গ্রহ সরলরেখায় চলে তখন তাকে মার্গী বলে।

আরও পড়ুন

 এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে

শনিদেব এখন নিজের রাশি কুম্ভ রাশিতে। এমন অবস্থায় মকর, কুম্ভ ও মীন রাশিতে শনি সাড়ে সাতি এবং কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির শয্যা চলছে। এই ৫টি রাশির জাতক জাতিকাদের জীবনে শনির বিপরীতমুখী গতি ভূমিকম্প ডেকে আনতে পারে, এমন পরিস্থিতিতে তাদের একটু সতর্ক থাকতে হবে। শনিদেবকে খুশি করতে এবং তাঁর ক্রোধ এড়াতে শনিবার শনিদেবকে সরিষার তেল অর্পণ করুন। সেই সঙ্গে শনি মন্দিরে শনিদেবের সামনে সরিষার প্রদীপ জ্বালান।

শনি মার্গী এই রাশিগুলিকে উপকৃত করবে

গ্রহটি স্বাভাবিকভাবে প্রত্যক্ষ অবস্থায় চলে, এমন পরিস্থিতিতে তুলা, মিথুন, ধনু, বৃষ রাশির জাতক জাতিকারা শনি প্রত্যক্ষ হলে আর্থিক, মানসিক ও শারীরিকভাবে লাভবান হবেন। চাকরিজীবীদের জীবনে উন্নতির পথ খুলে যাবে। ব্যবসায় বৃদ্ধি হবে।

Advertisement

Advertisement