scorecardresearch
 

Shash Mahapurush Rajyog Benefit Zodiac: সুসময় আনছে শশ রাজযোগ, ৩ রাশিতে অর্থবৃষ্টি শনির কৃপায়

Shani Margi 2023 make Shash Mahapurush Rajyog: শনি দেব কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছেন। শনির সোজা চাল অনেক মানুষকে কষ্ট থেকে মুক্তি দেবে। এর পাশাপাশি কিছু মানুষের জীবনে শুভ দিন শুরু হবে।

Advertisement
শনি তৈরি করছেন শশ রাজযোগ শনি তৈরি করছেন শশ রাজযোগ

Shani Margi in Kumbh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। শনি ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। আড়াই বছরে রাশি পরিবর্তন করেন শনি। ৩০ বছর পর, শনি বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছেন এবং বর্তমানে বক্রী অবস্থায় আছেন।  শনির উল্টো চাল অনেক কষ্ট দেয়। ৪ নভেম্বর পর্যন্ত শনি বক্রী অবস্থায় থাকবে এবং তার পরে মার্গী হবে। শনির সোজা চাল অনেকের জন্য দারুণ স্বস্তি নিয়ে আসবে। শুধু তাই নয়, ৩টি রাশির জাতকদের জন্য শনি খুব শুভ ফল দেবে। শনির সোজা গতি শশ রাজযোগ তৈরি করবে এবং কিছু রাশির জাতকরা  প্রচুর আর্থিক সুবিধা পাবেন, উন্নতি করবেন এবং জীবনের সোনালি দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক যে মার্গী শনির কারণে গঠিত শশ রাজযোগ কোন রাশির লোকদের ভাগ্যকে উজ্জ্বল করবে। 

মার্গী শনি এই রাশির জাতকদের বাম্পার সুবিধা দেবেন 
বৃষ রাশি (Taurus)

শনির মার্গী হওয়া বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। শশ রাজযোগ এই মানুষগুলোর ভাগ্য খুলে দেবে। আপনার সব ইচ্ছা পূরণ হবে। আপনি আপনার কর্মজীবনে শক্তিশালী অগ্রগতি করবেন। আপনি আপনার কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবেন, যা আপনাকে একটি উচ্চ পদ এবং  বড় বেতন দেবে। আপনি শক্তিশালী আর্থিক সুবিধা পাবেন, যার ফলে আপনার জীবনে আর্থিক সমৃদ্ধি আসবে। ব্যবসার প্রসার ঘটবে। অবিবাহিতদের বিয়ে হবে। 

সিংহ রাশি (Leo)
শনির মার্গী হওয়ার ফলে তৈরি শশ রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার জীবনে সুখ বাড়বে। বিশেষ করে পারিবারিক জীবনে সুখ থাকবে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। বৈষয়িক আনন্দ বাড়বে। অর্থনৈতিক দিক থেকেও অনেক লাভ হবে। কোনো বিতর্কিত বিষয়ে সাফল্য আসবে। 

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
 শনির মার্গী চাল কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য  শুভ সময় শুরু করবে। শনি কুম্ভ রাশির অধিপতি এবং এই সময়ে শনি  কুম্ভ রাশিতে গমন করছেন। কুম্ভ রাশিতে শনির মার্গী গতি এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াবে। আপনার উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। অর্থনৈতিক সুবিধা হবে। ক্ষেত্রবিশেষে ভালো সুযোগ পাওয়া যেতে পারে। অংশীদারি কাজে সাফল্য পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement