scorecardresearch
 

Good Luck Start before Diwali: কালী পুজোর আগেই টাকার বৃষ্টি, দু'মাসের মধ্যে ধনী হতে পারে ৪ রাশি

Shani Margi In November 2023: প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার গতিবিধি পরিবর্তন করে এবং সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। নভেম্বর মাসে শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন কোন রাশির জন্য শনির মার্গী গতিবিধি বিশেষ উপকারী হতে চলেছে।

Advertisement
বছর শেষের আগেই  ফুলে-ফেঁপে উঠবে ৪ রাশি বছর শেষের আগেই ফুলে-ফেঁপে উঠবে ৪ রাশি

Shani Margi Effect 2023: হিন্দু ধর্মীয় শাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। শনিদেব একজন মানুষকে তার ভালো-মন্দ কাজের ফল দেন। এমতাবস্থায় যারা ভালো কাজ করে তারা শুভ ফল পায় এবং যারা খারাপ কাজ করে তারা অশুভ ফল পায়। কথিত আছে যে শনিদেব ন্যায়বিচার পছন্দ করেন এবং যারা ন্যায়পরায়ণ কাজ করেন তারা শনির বিশেষ আশীর্বাদ পান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং বক্রী অবস্থায় চলছে। তবে খুব শীঘ্রই শনি গ্রহ মার্গী হতে চলেছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব ৪  নভেম্বর ২০২৩-এ  কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছেন। এমন পরিস্থিতিতে শনির গতির পরিবর্তন কিছু রাশির জন্য উপকারী হতে চলেছে। এই সময়কালে, কিছু রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি পাবে এবং উন্নতির সমস্ত পথ খুলে যাবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য নভেম্বর মাসে শনির মার্গী  হওয়া উপকারী হতে চলেছে। 

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বরে শনি মার্গী হবে এবং অনেক রাশির জাতকের জীবনে বড় পরিবর্তন আনবে। এমন পরিস্থিতিতে, শনির কৃপায় জাতকের চাকরি এবং আয় বৃদ্ধির  উন্নতির অনেক সুযোগ আসবে। এতে আর্থিক সমস্যায় ভুগছেন এমন মানুষ স্বস্তি পাবেন। এমতাবস্থায় চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য শনির গোচর আশীর্বাদ হবে।  

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি মার্গী  হওয়ার কারণে মিথুন রাশির লোকেরা বিশেষ ফল পেতে চলেছে। নভেম্বর থেকে এই রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। শুধু তাই নয়, শনি  মার্গী হওয়ার কারণে ব্যক্তির আর্থিক অবস্থা মজবুত হবে। এর পাশাপাশি শনি সোজা পথে চলার সময় জমি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে এ সময়ে অমীমাংসিত কাজও শেষ হবে। আপনি দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন।  

Advertisement

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব মার্গী হওয়ায় সিংহ রাশিকে প্রচুর উন্নতি এবং অর্থ প্রদান করতে চলেছেন। এই সময়ে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা নভেম্বরে সুখবর পেতে পারেন। শুধু তাই নয়, আপনি ব্যবসায়  বড় ডিল  চূড়ান্ত করতে পারেন। এই সময়ে পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হবে।   

কন্যা রাশি (Virgo)
নভেম্বরে, শনিদেব মার্গী  হবেন এবং কন্যা রাশির জাতকদের অনুকূল ফল দেবেন। এই সময়ে তারা বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি পেতে চলেছে। শুধু তাই নয়, এই সময়ে আর্থিক লাভের অনেক সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। বিনিয়োগ থেকে আর্থিক সুবিধা হবে। এই রাশির জাতক জাতিকারা যদি শনির যন্ত্রণা ও কষ্টের  সম্মুখীন হন, তাহলে তারা এই সময়ে স্বস্তি পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement