scorecardresearch
 

Shani Margi 2023: ২৪ ঘণ্টার মধ্যে ভাগ্যের চাকা ঘুরবে, শনির আশীর্বাদে এই ৩ রাশির সিন্দুক ভরবে সোনা-দানায়

শনিবার ৪ নভেম্বর শনি তাঁর দিক পরিবর্তন করে সরাসরি হয়ে যাবেন। শনির সরাসরি নড়াচড়া একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় পরিবর্তন।

Advertisement
শনি মার্গী ২০২৩ শনি মার্গী ২০২৩
হাইলাইটস
  • শনিবার ৪ নভেম্বর শনি তাঁর দিক পরিবর্তন করে সরাসরি হয়ে যাবেন
  • শনির সরাসরি নড়াচড়া একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় পরিবর্তন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনির অবস্থানের সামান্য পরিবর্তনও সমস্ত মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। বর্তমানে, শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে পিছিয়ে যেতে চলেছেন। শনিবার ৪ নভেম্বর শনি তাঁর দিক পরিবর্তন করে সরাসরি হয়ে যাবেন। শনির সরাসরি নড়াচড়া একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় পরিবর্তন। শনির প্রত্যক্ষ চলাফেরা অনেক রাশির চিহ্নের ক্ষতি করতে পারে, অন্যদিকে এটি কিছু রাশিচক্রের জন্য বিশাল উপকারও বয়ে আনবে। ১৪০ বছর পর শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে সরাসরি চলে যাচ্ছেন। শনির গতিবিধির এই বড় পরিবর্তন ৩টি রাশির মানুষের ভাগ্যকে উজ্জ্বল করবে এবং তাঁদের জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে দেবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা শনির প্রত্যক্ষ গতিবিধিতে উপকৃত হবেন।

তুলা রাশি

শনির প্রত্যক্ষ গতি তুলা রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। এসব মানুষের অর্থনৈতিক অবস্থার বড় পরিবর্তন হবে। এই লোকেরা প্রচুর অর্থ উপার্জন করবে। নতুন উৎস থেকে আয় হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি আপনার কর্মজীবনে একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন, যা আপনাকে একটি বড় পদ, প্রতিপত্তি এবং অর্থ বয়ে আনবে। আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে আপনি অনেক খ্যাতি অর্জন করবেন। ধর্ম- আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে।

আরও পড়ুন

ধনু রাশি

ধনু রাশির জাতকদের পুরনো সমস্যার অবসান হবে। আর্থিক, পারিবারিক ও মানসিক সমস্যার ক্ষেত্রে তাঁরা দারুণ স্বস্তি বোধ করবেন। এই লোকেরা চাকরিতে ভাল অফার পেতে পারেন। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজে খুশি হতে পারেন এবং আপনাকে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দিতে পারেন। ব্যবসার জন্যও সময় ভাল। আপনার নেটওয়ার্ক বৃদ্ধি পাবে এবং আপনি প্রচুর মুনাফা অর্জন করবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে।

Advertisement

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা শনি সরাসরি সরে গেলেই রাজত্ব করবেন। ভাগ্য তাঁকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। অনেক টাকা পাবেন। নতুন চাকরির খোঁজ শেষ হবে। আপনি পদোন্নতি এবং বেতন বৃদ্ধিও পাবেন। আপনি দুর্দান্ত পারফর্ম করবেন। ব্যবসায়িক ক্ষেত্রেও শনির প্রত্যক্ষ গতিবিধি সুবিধা দেবে। আয়ের নতুন উৎস খুলবে এবং সময়ে সময়ে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement