scorecardresearch
 

Shani Margi 2023: তিন রাশির ভাগ্য খুলতে চলেছে, মার্গী হয়ে অর্থের বর্ষণ করবেন শনি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিচারক বলা হয়। এটি এমন গ্রহ, যা মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন। শনিদেব সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলেন। শনিদেব গরিবকে রাজা এবং রাজাকে গরিব করতে পারেন।

Advertisement
শনি মার্গী ২০২৩ শনি মার্গী ২০২৩
হাইলাইটস
  • সেপ্টেম্বরে সোজা পথে হাঁটতে চলেছেন শনিদেব
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিচারক বলা হয়

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিচারক বলা হয়। এটি এমন গ্রহ, যা মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন। শনিদেব সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলেন। শনিদেব গরিবকে রাজা এবং রাজাকে গরিব করতে পারেন। তাঁর সাড়ে সাতীর ভয়ে সবাই থাকে। শনিদেব যখনই তার চলাফেরার পরিবর্তন করেন, তার প্রভাব শুধু মানুষের জীবনেই নয়, পৃথিবীতেও দেখা যায়।

সেপ্টেম্বরে সোজা পথে হাঁটতে চলেছেন শনিদেব। এর প্রভাব সবার উপরেই দেখা যাবে, তবে তিনটি রাশি আছে, যাদের উন্নতি ও লাভের সম্ভাবনা রয়েছে। এখন জেনে নিন সেই তিনটি রাশি কোনগুলো।

মিথুন রাশি

শনিদেবের সোজা গতি মিথুন রাশির জাতকদের জন্য বিস্ময়কর কাজ করবে। এর কারণ হল শনিদেব আপনার রাশিফলের ভাগ্যবান স্থানে পাড়ি দেবেন। তাই ভাগ্য আপনার সঙ্গে থাকবে। পুরনো বিনিয়োগ সুফল দেবে। কোথাও টাকা আটকে থাকলে তা পাওয়া সম্ভব হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুবিধা পেতে পারেন। দেশ-বিদেশে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি

তুলা রাশির জাতকরাও শনিদেবের সোজা গতিবিধির সুবিধা নেবেন। তুলা রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে শনিদেব মার্গী হবেন। তিনি চতুর্থ ঘরের অধিপতি। যারা সন্তান চান তাঁদের ইচ্ছা পূরণ হবে। যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। যারা চাকরি করছেন তাঁরা পদোন্নতি পেতে পারেন এবং বস্তুগত আনন্দও পেতে পারেন।

মকর রাশি

মকর রাশির জাতকদেরও উপকার পাবেন শনিদেব। পার্থিব রাশির জাতক জাতিকাতে তিনি ইতিবাচক থাকবেন। হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যবসায়ীরা ঋণের টাকা ফেরত পেতে পারেন।

 

Advertisement

Advertisement