scorecardresearch
 

Shani Margi 2023: ১৪০ বছর পর কালীপুজোর আগে শনি মার্গী, এই ৩ রাশির মানুষের ঘরে টাকার বৃষ্টি হবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিকে ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী বলে মনে করা হয়। শনি কর্ম ও ন্যায়ের দেবতা হিসেবে পরিচিত। শনি সবচেয়ে ধীর গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করেন।

Advertisement
শনি মার্গী ২০২৩ শনি মার্গী ২০২৩
হাইলাইটস
  • শনি কর্ম ও ন্যায়ের দেবতা হিসেবে পরিচিত
  • শনি সবচেয়ে ধীর গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করেন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিকে ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী বলে মনে করা হয়। শনি কর্ম ও ন্যায়ের দেবতা হিসেবে পরিচিত। শনি সবচেয়ে ধীর গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করেন। শনি আড়াই বছর একটি রাশিতেই থাকেন। এই বছরের শুরুতে, শনিদেব তাঁর নিজস্ব কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। ৪ নভেম্বর শনিবার তিনি মার্গী হবেন, অর্থাৎ সোজা পথে চলা শুরু করবেন। প্রায় ১৪০ বছর পর দীপাবলির আগে শনি মার্গী হচ্ছেন। কুম্ভ রাশিতে শনি মার্গীর কারণে কিছু রাশিতে অর্থের বৃষ্টি হবে।

তুলা রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করেছেন। তাই তুলা রাশির লোকেরা দীপাবলির আগে থেকে নতুন বছর ২০২৪ পর্যন্ত সুন্দর দিন কাটাবেন। এই রাশির জাতক জাতিকাদের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। সম্পদ এবং সম্পত্তি সম্পর্কিত ইতিবাচক ফলাফল হবে। ব্যবসায়ীরা দ্বিগুণ লাভ পাবেন। এই রাশির জাতকরা সরকারি কাজে লাভবান হবেন।

আরও পড়ুন

ধনু রাশি

শনি এই রাশির তৃতীয় ঘরে অবস্থান করছেন। অতএব, এই রাশির জাতকরা ব্যবসায় উচ্চ শিখরে পৌঁছে যাবেন। আপনি সর্বত্র সাফল্য পাবেন। শনি ভগবানের কৃপায় এই রাশির জাতকরা একটি বড় যান কিনতে চলেছেন। এসব মানুষের আয় বাড়বে এবং অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। কর্মচারীদের দীপাবলি বোনাস সহ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা বেশি। এমনকি আয়ও বাড়বে।

মকর রাশি

এই রাশির দ্বিতীয় ঘরে শনি রয়েছেন। তাই এই রাশির জাতকরা বিপুল আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে। বেকাররা চাকরির সুযোগ পাবেন। আর্থিক অর্জনের নতুন পথ উন্মোচিত হওয়ায় বাড়িতে একটি আনন্দের পরিবেশ থাকবে। বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠান হতে চলেছে। ব্যবসায় উল্লেখযোগ্য সাফল্য অর্জিত হবে। পরিবার থেকে খুশির খবর আসবে। তাই ঘরে থাকবে আনন্দঘন পরিবেশ।

Advertisement

Advertisement