scorecardresearch
 

Shani Margi 2023: মার্গী হয়ে শনি তৈরি করবেন শশ মহাপুরুষ রাজযোগ, সুখ-সমৃদ্ধিতে ভরবে ৪ রাশির জীবন

পঞ্চং অনুসারে, শনিদেব ৪ নভেম্বর শনিবার বেলা ১২টা বেজে ৩১ মিনিটে সোজা পথে চলতে শুরু করবেন।। শনি ৩০ পর্যন্ত কুম্ভ রাশিতে অবস্থান করবেন। যে রাশিচক্রে বসবাস করার সময় যখন একটি গ্রহ সরলরেখায় চলে তখন তাকে মার্গী বলে।

Advertisement
শনি মার্গী শনি মার্গী
হাইলাইটস
  • শনিদেব ১৭ জুন কুম্ভ রাশিতে বিপরীতমুখী হয়েছিলেন
  • ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন

Shash Mahapurush Rajyog: হিন্দু ধর্মে শনিদেবকে ন্যায়ের দেবতা হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষ শাস্ত্রে শনিকে কর্ম, কারক, কর্মফল ও ন্যায়ের কর্তা বলে মনে করা হয়। একই সময়ে, জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির স্থানান্তরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যখন একটি গ্রহ বিপরীতমুখী অবস্থায় যায়, তখন এটি সমস্ত রাশিকে প্রভাবিত করে। শনিদেব ১৭ জুন কুম্ভ রাশিতে বিপরীতমুখী হয়েছিলেন এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন। এরপর ৪ নভেম্বর থেকে আবার সোজা পথে চলতে শুরু করবেন। এমন পরিস্থিতিতে শনি সোজা পথে গেলে শশ রাজযোগ গঠিত হবে। এই ৩টি রাশির জাতক জাতিকারা শনি মার্গী থেকে সর্বাধিক উপকার পাবেন এবং তাঁদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে।

পঞ্চং অনুসারে, শনিদেব ৪ নভেম্বর শনিবার বেলা ১২টা বেজে ৩১ মিনিটে সোজা পথে চলতে শুরু করবেন।। শনি ৩০ পর্যন্ত কুম্ভ রাশিতে অবস্থান করবেন। যে রাশিচক্রে বসবাস করার সময় যখন একটি গ্রহ সরলরেখায় চলে তখন তাকে মার্গী বলে। তো চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি এর উপকারিতা পেতে চলেছে।

সিংহ রাশি

আরও পড়ুন

সিংহ রাশির জাতক জাতিকারা শনির সোজা পথ চলার কারণে শুভ লক্ষণ পেতে চলেছেন। এই সময়ে, তাঁদের জীবনে অনেক বড় ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। শনির পথে গঠিত শশ মহাপুরুষ রাজযোগ আপনার জীবনে পারিবারিক সম্পর্কের সুখ, সমৃদ্ধি এবং শক্তি নিয়ে আসবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মজবুত হতে পারে। অর্থনৈতিক সুবিধা হবে। বিচারিক বিষয়েও সুবিধা হতে পারে।

বৃষ রাশি

শনির গমনের সময় বৃষ রাশির জাতকরা পেশাগত উন্নতি এবং সুবর্ণ সুযোগ পেতে পারেন, যা তাঁদের উচ্চ পদ এবং বড় বেতন এনে দেবে। তাঁদের অর্থনৈতিক সুবিধাও বৃদ্ধি পেতে পারে, যার কারণে তাঁদের জীবনে আর্থিক সমৃদ্ধি আসতে পারে। তাঁদের ব্যবসার প্রসার ঘটতে পারে এবং এই সময়টি বিবাহিতদের জন্যও ভাল হতে পারে। এই সময়টিকে স্বাস্থ্যের জন্যও শুভ বলে মনে করা হয়।

Advertisement

কুম্ভ রাশি

শনির গোচরের সময় কুম্ভ রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। তাঁদের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি হতে পারে। তাঁরা আর্থিক সুবিধা পেতে পারেন এবং কাজের ক্ষেত্রেও ভাল সুযোগ পেতে পারেন। অংশীদারিত্বের কাজেও সাফল্য আসতে পারে, যা তাঁদের কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। এর পাশাপাশি তাঁরা শশ রাজযোগ থেকেও উপকৃত হতে পারেন।

কর্কট রাশি

শনির সোজা পথে যাওয়া কর্কট রাশির লোকদের জন্যও উপকারী প্রমাণিত হবে। এই সময়ে বন্ধুবান্ধব এবং পরিবারের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষা কার্যক্রমে সাফল্য আসবে। নতুন চাকরির সুযোগ পাবেন। এই রাশির জাতকরা মনে শান্তি ও সুখ অনুভব করবেন। শনির রাশি পরিবর্তনের ফলে আপনি এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন।

Advertisement