scorecardresearch
 

Shani Margi Lucky Rashi: বছর শেষের আগেই রাজা হবে ৫ রাশি, শনির কৃপায় মিলবে সুখবর

Shani Margi 2024: শনি শীঘ্রই বক্রী থেকে মার্গী হতে চলেছেন। শনির এই প্রত্যক্ষ চালের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার উপর প্রভাব পড়বে, এই ৫ রাশির জাতক হবে ধনী।

Advertisement
এবার বিরাট লাভ ৫ রাশির এবার বিরাট লাভ ৫ রাশির

Shani Margi November 2024: ন্যায়ের দেবতা শনিদেব শীঘ্রই মার্গী হতে চলেছেন। শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি বর্তমানে তার রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট। কুম্ভ রাশিতে শনি বক্রী অবস্থায় রয়েছেন। শনি ৩০ জুন, ২০২৪ থেকে বক্রী  অবস্থায় রয়েছে। বক্রী অবস্থা মানে বিপরীত গতি, শনির পশ্চাৎ এবং প্রত্যক্ষ  গতিবিধি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনির এই বিপরীতমুখী গতি ১৩৫ দিন ধরে চলবে। এরপর ১৫ নভেম্বর, ২০২৪-এ শনি মার্গী হবে। শনি প্রত্যক্ষ হওয়াও খুব গুরুত্বপূর্ণ।

যখন একটি গ্রহ স্বাভাবিক গতিতে ভ্রমণ করে তখন তাকে প্রত্যক্ষ গতি বা মার্গী চাল বলা হয়। শনি মার্গী  হওয়ার কারণে ৫ রাশির জাতকদের অনেক উপকার হতে চলেছে।

কর্কট (Cancer)
১৫ নভেম্বর থেকে কর্কট রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হচ্ছে। এই সময়ে কর্কট রাশির জাতকদের আর্থিক সমস্যার অবসান ঘটবে। আর্থিক সঙ্কট এবং অভাব দূর হবে এবং আপনার জীবনে দীর্ঘদিন ধরে চলমান সমস্যাগুলির অবসান ঘটবে।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
শনি মার্গী হয়ে  বৃশ্চিক রাশির জন্য পরিবর্তন আনবে। আপনার আর্থিক ও মানসিক সমস্যার অবসান হবে এবং আপনি আপনার জীবনে উন্নতির পথে এগিয়ে যাবেন। শনিদেবের কৃপায় আপনার সমস্ত কাজ হয়ে যাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনার ইচ্ছা পূরণ হবে।

মকর (Capricorn)
মকর রাশির লোকেরা বর্তমানে শনির সাড়ে সাতীর প্রভাবে রয়েছে। ১৫ নভেম্বর থেকে মকর রাশির জাতক জাতিকাদের উপর শনিদেবের আশীর্বাদ বর্ষাতে চলেছে। শনির দশায়, আপনাকে অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছে, তবে এবার আপনি যে কাজটি শেষ করার অপেক্ষায় ছিলেন তা সম্পূর্ণ হবে। অর্থ সংক্রান্ত সমস্যার অবসান হবে।

Advertisement

কুম্ভ (Aquarius)
১৫ নভেম্বরের পর কুম্ভ রাশির জাতকদের ঝামেলা শেষ হবে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। অধ্যয়নরত ছেলেমেয়েদের সমস্যার সমাধান হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরি ও কর্মজীবনে উন্নতি হবে।

মীন (Pisces)
১৫ নভেম্বরের পরের সময়টি মীন রাশির জাতকদের জন্য খুবই শুভ। কর্মক্ষেত্রে মানুষের সমর্থন পাবেন। আপনার অবস্থানের পরিবর্তনও হতে পারে, আপনি একটি নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজের জন্য চেষ্টা করছিলেন, তা এবার হবে। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement