scorecardresearch
 

November Lucky Zodiac: সদয় শনিদেব; দুর্গাপুজোর পর থেকেই মালামাল হবে ৪ রাশি, উন্নতি-সাফল্যের যোগ

Shani Margi, Lucky Zodiac: শনিদেব সদয় হওয়ায় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা যাবে। এই সময়ে শনিদেবের কৃপায় ৪ রাশির ভাগ্য পরিবর্তিত হতে চলেছে। কোন ৪ রাশির অর্থলাভ-সাফল্যের যোগ রয়েছে জেনে নিন...

Advertisement
সদয় শনিদেব; দুর্গাপুজোর পর থেকেই মালামাল হবে ৪ রাশি, উন্নতি-সাফল্যের যোগ! সদয় শনিদেব; দুর্গাপুজোর পর থেকেই মালামাল হবে ৪ রাশি, উন্নতি-সাফল্যের যোগ!
হাইলাইটস
  • শনিদেব সদয় হওয়ায় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা যাবে।
  • এই সময়ে শনিদেবের কৃপায় ৪ রাশির ভাগ্য পরিবর্তিত হতে চলেছে।

Shani Margi, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তার প্রতিটি পদক্ষেপ বিশ্বের উপর একটি বড় প্রভাব আছে। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন, অর্থাৎ তিনি উল্টো দিকে যাচ্ছেন। তবে আগামী ৪ নভেম্বর থেকে আবার সোজা পথে হাঁটা শুরু করবেন তিনি। তার মানে শনি সরাসরি হয়ে যাবে। শনিদেব প্রত্যক্ষ হওয়ার সঙ্গে সঙ্গে এটি ১২টি রাশির চিহ্নকে প্রভাবিত করবে তা নিশ্চিত, তবে এমন ৪ রাশি আছে যাদের ঝুলি শনিদেবের দ্বারা খুশিতে ভরে যাবে।

বৃষ রাশি: 
৪ নভেম্বর থেকে, সময়টি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময়ে শনিদেবের কৃপায় চাকরিতে উন্নতির নতুন পথ খুলে যাবে। যারা আর্থিক সমস্যায় ভুগছেন তারাও দারুণ স্বস্তি পেতে চলেছেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

মিথুন রাশি:
শনি সরাসরি ঘুরলে মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। এই সময়ের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। জমি ও যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। কাজে সাফল্য পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি:
শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে সিংহ রাশির জাতকরাও বিশেষ সুবিধা পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে ব্যবসায়ীরাও সুখবর পাবেন। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হবে।পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে সক্ষম হবেন।

কন্যা রাশি:
শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ে শনিদেব চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি আনতে চলেছেন। আর্থিক লাভের অনেক সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতির অনেক শক্তিশালী সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Advertisement