scorecardresearch
 

Shani Margi 2023 Positive Impact: ১৪০ দিন পর মার্গী হবেন শনি, ৩ রাশিকে ধন-সম্পদে ভরিয়ে দেবেন

১৪০ দিন শনি সোজা পথে চলতে চলেছেন। আগামী ৪ নভেম্বর শনিদেব তাঁর চাল পরিবর্তন করবেন। শনিদেব সরসারি হলে ২০২৪ সাল পর্যন্ত সময়টি কিছু রাশিচক্রের জন্য শুভ হবে।

Advertisement
শনি মার্গী ২০২৩ শনি মার্গী ২০২৩
হাইলাইটস
  • শনিদেব সবচেয়ে ধীর গতিতে ট্রানজিট করেন
  • ৪ নভেম্বর শনিদেব তাঁর চাল পরিবর্তন করবেন

গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন মানুষের উপর সরাসরি প্রভাব ফেলে। অন্যান্য গ্রহের তুলনায় শনিদেব সবচেয়ে ধীর গতিতে ট্রানজিট করেন। শনিদেব বর্তমানে বিপরীতমুখী অবস্থায় আছেন। ১৭ জুন তারিখে শনি তাঁর নিজস্ব চিহ্ন কুম্ভ রাশিতে পিছিয়ে গিয়েছেন। ১৪০ দিন শনি সোজা পথে চলতে চলেছেন। আগামী ৪ নভেম্বর শনিদেব তাঁর চাল পরিবর্তন করবেন। শনিদেব সরসারি হলে ২০২৪ সাল পর্যন্ত সময়টি কিছু রাশিচক্রের জন্য শুভ হবে। অনেক রাশির জাতক জাতিকা চাকরি, ব্যবসা এবং অর্থের দিক থেকে লাভবান হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির সোজা গতিবিধি উপকারী হবে।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য শনির সোজা গতি শুভ বলে মনে করা হয়। যাদের আর্থিক অবস্থা খারাপ তাদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। আইনি সমস্যা সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায় কিছু অসুবিধা হবে, যা সহজেই কাটিয়ে উঠবেন। কর্মজীবনে আপনার উন্নতি হবে, চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বললে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে এবং পরিবারের সঙ্গে সময় কাটানো আপনার পক্ষে ভাল হবে।

আরও পড়ুন

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেবের এই যাত্রা শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকরা ব্যবসায় করা বিনিয়োগ থেকে লাভবান হতে পারেন। বাড়িতে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে, তারা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী সাফল্য অর্জন করবে। আর্থিক বিষয়ে আপনার সঙ্গীর মতামত নিতে ভুলবেন না। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রচুর জল খান। মায়ের সঙ্গে সময় কাটান।

মকর রাশি

শনির প্রত্যক্ষ গতি মকর রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হয়। কর্মরত ব্যক্তিরা একটি নতুন কাজের প্রস্তাব বা পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে কিছু বিবাদ হতে পারে। সেই সঙ্গে আর্থিক সমস্যাও ধীরে ধীরে কেটে যাবে। আপনার বাড়িতে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

Advertisement

Advertisement