scorecardresearch
 

Shanidev Blessings Zodiac: শনির কৃপায় বদলে যাবে ৫ রাশির ভাগ্যের সমীকরণ, সমস্ত ঝামেলা থেকে মুক্তিলাভ

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেবকে শুভ ও অশুভ কাজের ফল দানকারী দেবতা মনে করা হয়। শনিদেবের ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে সমস্ত রাশির মানুষের উপর। বর্তমানে, শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী এবং ৪ নভেম্বর, ২০২৩-এ সরাসরি ঘুরবে।

Advertisement
শনিদেব, রাশিফল শনিদেব, রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ
  • শনিদেবকে শুভ ও অশুভ কাজের ফল দানকারী দেবতা মনে করা হয়
  • ৪ নভেম্বর, ২০২৩-এ সরাসরি ঘুরবে

Shanidev Blessings Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেবকে শুভ ও অশুভ কাজের ফল দানকারী দেবতা মনে করা হয়। শনিদেবের ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে সমস্ত রাশির মানুষের উপর। বর্তমানে, শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী এবং ৪ নভেম্বর, ২০২৩-এ সরাসরি ঘুরবে। শনির এই প্রত্যক্ষ গতি কিছু রাশিচক্রের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। সুখ-সমৃদ্ধির পথ খুলে যাবে। সম্পদের বৃদ্ধি হবে। আসুন জেনে নিন শনির প্রত্যক্ষ গতিবিধিতে কোন রাশির জাতক জাতিকারা সবচেয়ে বেশি উপকৃত হবে?

বৃষ রাশি
শনি প্রত্যক্ষ হওয়ার কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের কর্ম-ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। এই ধরনের তাদের চাকরিতে সম্মান পাবেন। সকল কাজে সাফল্য আসবে এবং উন্নতির পথ খুলে যাবে। সম্পদ বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা ভাল হবে। ব্যবসায় লাভ হবে। আয় বাড়বে।

মিথুন রাশি
ভাগ্য আপনার সহায় হবে। একটু পরিশ্রমে আপনি সফলতার সিঁড়ি বেয়ে উঠবেন। আর্থিক লাভের সুযোগ আসবে। আদালতে সাফল্য পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে, চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। বেড়াতে যেতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা শনির সরাসরি গতিবিধির কারণে অনেক শুভ ফল পাবেন। আর্থিক সংকট কেটে যাবে। সম্পদের বৃদ্ধি হবে। আইনি ঝামেলায় সাফল্য পাবেন। জীবন আরাম-আয়েশ ও বিলাসিতায় কাটবে। দাম্পত্য জীবনে আসা সমস্যার সমাধান হবে।

তুলা রাশি
শনি প্রত্যক্ষ হওয়ার কারণে তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে উন্নতির পথে এগিয়ে যাবেন। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা শনির গতি পরিবর্তনের ফলে অনেক সুবিধা পাবেন। জীবনের সব কষ্ট দূর হয়ে যাবে। আত্মবিশ্বাস বাড়বে। অর্থ সংক্রান্ত সমস্যার অবসান হবে। সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন।

Advertisement

Advertisement