scorecardresearch
 

Shani Lucky Zodiac 2024: শতভিষা নক্ষত্রে শনি, ২০২৪-এ দু'হাতে টাকা-বাম্পার লাভ ৫ রাশির

Shani Gochar in Shatbhisha Nakshatra: শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন। শতভিষা নক্ষত্রে অবস্থান কালে শনি ২০২৪ সালে ৩টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বলা যায়, এসব মানুষের সোনালি দিন শুরু হবে।

Advertisement
Shani Lucky Zodiac 2024 Shani Lucky Zodiac 2024

Shani Nakshatra Transit Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। একইভাবে গ্রহ-নক্ষত্রেরও পরিবর্তন হয়। গ্রহগুলির এই রাশি এবং নক্ষত্রে গোচর সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। কর্মের দাতা শনিও তার রাশি পরিবর্তন করে শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন। শতভিষা নক্ষত্রের অধিপতি রাহু দেব। এছাড়াও৩3টি রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ বলে মনে করা হচ্ছে। এই কারণেই ২০২৪ সালেও শতভিষা নক্ষত্রে শনির গোচর ৩টি রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এসব মানুষের সম্পদ বৃদ্ধি পাবে। তারা জীবনে অনেক উন্নতি পাবে। বলা যায়, এসব মানুষের জীবনে সোনালি দিন শুরু হতে চলেছে।

শনির রাশি পরিবর্তনের শুভ প্রভাব ৩ রাশিতে
মেষ রাশি (Aries)

শতভিষা নক্ষত্রে শনিদেবের প্রবেশ মেষ রাশির জাতকদের  দারুণ সুবিধা দেবে। এসব মানুষের আয় বাড়বে। আর্থিক লাভের নতুন পথ তৈরি হবে। ব্যবসায় প্রচুর আয় হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে লাভ হবে, তাই বিনিয়োগের জন্য এটি একটি খুব শুভ সময়। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। 

বৃষ রাশি (Taurus)
শতভিষা নক্ষত্রে শনির অবস্থানের কারণে বৃষ রাশির জাতকরা জন্য শুভ ফল পাবে। বৃষ রাশির অধিপতি শুক্র হল শনির বন্ধু গ্রহ। অতএব, শনি যেভাবেই হোক বৃষ রাশির জাতকদের প্রতি সদয়। এই লোকেরা আর্থিকভাবে লাভবান হবে। আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় পরিবর্তন  হতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরিতে বড় পদ পেতে পারেন। পরিবারে প্রেম ও সুখের পরিবেশ থাকবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য শতভিষা নক্ষত্রে শনিদেবের প্রবেশ প্রতিটি বিষয়ে শুভ ফল দেবে। কাজে সাফল্য পাবেন। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। উপার্জনের নতুন সুযোগ আসবে। যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আপনি নতুন বছরে প্রচুর  অর্থ লাভ করবেন। 

Advertisement

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতকরা তাদের পরিশ্রমের ফল পাবেন। পেশাগত জীবনে সাফল্য পাবেন। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে। সময়ের সঠিক ব্যবহার করতে পারবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার যোগাযোগ দৃঢ় হবে। নতুন তথ্য  পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য পেশাগত জীবন সুখকর হবে। শনিদেব আপনাকে এনার্জি যোগাবে। আপনার বিবাহ সংক্রান্ত পরিকল্পনা ফলপ্রসু হবে। ব্যবসায়ীরা আশানুরূপ সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement