scorecardresearch
 

Shani Blessing Zodiac till October: নতুন চাকরি-বেতন বৃদ্ধি, এপ্রিল থেকে অক্টোবর পর্যন্ত শনির কৃপায় মালামাল ৩ রাশি

Shani Nakshatra Parivartan 2024: ২০২৪ সালের প্রথম সূর্যগ্রহণ শীঘ্রই ঘটতে চলেছে। সূর্যগ্রহণের আগে দণ্ডদাতা শনিও তার নক্ষত্র পরিবর্তন করে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে।

Advertisement
এপ্রিল থেকে সুদিন ৩ রাশির এপ্রিল থেকে সুদিন ৩ রাশির

Shani Nakshatra Parivartan 2024 Effects: 2024 সালের প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল ঘটতে চলেছে। এই সূর্যগ্রহণ ঘটতে চলেছে মীন রাশিতে। এছাড়াও, সূর্যগ্রহণের ঠিক ২ দিন আগে, ৬  এপ্রিল, কর্মের দাতা শনি নক্ষত্র পরিবর্তন করবে এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি বৃহস্পতি। বৃহস্পতির নক্ষত্রমন্ডলে ন্যায়ের দেবতা শনির প্রবেশ এবং মাত্র কয়েক ঘন্টা পরে সূর্যগ্রহণের ঘটনা ভাগ্যের খুব বড় পরিবর্তনের সময় প্রমাণিত হতে পারে। গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের এই পরিবর্তনগুলি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে  ৩টি রাশির জন্য, এই সূর্যগ্রহণ এবং শনির  নক্ষত্র পরিবর্তন খুব শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় সুবিধা পেতে পারেন। নতুন চাকরি, বেতন বৃদ্ধি, কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

৩ অক্টোবর পর্যন্ত শনি আশীর্বাদ বর্ষণ করবে 
শনি ৬ এপ্রিল বেলা ৩:৫৫  মিনিটে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে এবং ৩ অক্টোবর পর্যন্ত সেখানে থাকবে। এইভাবে, তিনি ৩টি রাশির জাতকদের প্রতি অনেক দিন ধরে সদয় থেকে প্রচুর সুবিধা দিতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির নক্ষত্র পরিবর্তন ও সূর্যগ্রহণ ন খুবই শুভ হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
 শনির নক্ষত্র  পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। এই লোকেরা প্রচুর অর্থ উপার্জন করবে। কেরিয়ারে নতুন উচ্চতা স্পর্শ করবেন। আপনার জীবনে একের পর এক অনেক সুখ আসবে। বিনিয়োগের জন্য সময়টি শুভ। 

বৃষ রাশি (Taurus)
পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে শনিদেবের প্রবেশ বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই লোকেরা তাদের পছন্দের কাজ পাবে। বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। কেরিয়ারে উন্নতি হবে। সব অসম্পূর্ণ কাজ শেষ হবে। এতে আপনি দারুণ স্বস্তি বোধ করবেন।  

আরও পড়ুন

Advertisement

মকর রাশি (Capricorn)
 মকর রাশির জাতকরাও শনির রাশি পরিবর্তনের শুভ ফল পাবেন। আর্থিক সুবিধার পাশাপাশি সমাজে সম্মান পাবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement