scorecardresearch
 

Shani Negative Impact: ফেব্রুয়ারি থেকে শনির রোষে ৩ রাশি, অর্থহানি-সমস্যা, জানুন বাঁচার উপায়

শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর থাকে। যদিও ২০২৪ সালে শনিদেব রাশিবদল করছেন না। তবে তাঁর অবস্থান পরিবর্তন হতে চলেছে। ১১ ফেব্রুয়ারি শনিদেব অস্ত যাচ্ছেন। শনি গ্রহের কারণে ৩ রাশির জাতক-জাতিকারা নেতিবাচক ফল পেতে পারেন।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • ফেব্রুয়ারিতে অস্ত যাচ্ছে শনি।
  • ৩ রাশিকে থাকতে হবে সাবধানে।

Shani Transit 2024: বর্তমানে কুম্ভ রাশিতে বসে আছেন শনিদেব। ২০২৫ সালে পরবর্তী রাশিতে চলে যাবে। শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর থাকে। যদিও ২০২৪ সালে শনিদেব রাশিবদল করছেন না। তবে তাঁর অবস্থান পরিবর্তন হতে চলেছে। ১১ ফেব্রুয়ারি শনিদেব অস্ত যাচ্ছেন। শনি গ্রহের কারণে ৩ রাশির জাতক-জাতিকারা নেতিবাচক ফল পেতে পারেন। চলুন জেনে নিই, কুম্ভ রাশিতে শনির অবস্থানের কারণে কোন রাশির জাতক-জাতিকারা কঠিন সময়ের মুখোমুখি হবেন, শনিদেবকে খুশি করার উপায়গুলিও জেনে নিন-

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির অস্ত যাওয়া শুভ বলে মনে করা হয় না। আর্থিক জীবনে উত্থান-পতন থাকবে। জীবনে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। কাজ শেষ করতে বাধা আসতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হয় না। আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। নেতিবাচক বোধ করতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মতবিরোধের পরিস্থিতি দেখা দিতে পারে। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

আরও পড়ুন

মেষ- এই রাশিতে শনির অবস্থান মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব একটা উপকারী নয়। কর্মক্ষেত্রে আপনি সহকর্মীদের সঙ্গে বিতর্কে জড়াতে পারেন। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অতিরিক্ত ব্যয় মনকে বিরক্ত করতে পারে। অপ্রয়োজনীয় মানসিক চাপ নেওয়া থেকে বিরত থাকুন।

শনিদেবকে যেভাবে খুশি করবেন- 

১। মিথ্যা কথা বলবেন না। 
২। কারও সঙ্গে প্রতারণা করবেন না। 
৩। কাউকে কাজ করিয়ে টাকা দেবেন। 
৪। সৎ পথে থাকুন। কারণ শনিদেব কর্মের দেবতা। 
৫। কারও ক্ষতি করবেন না। 

Advertisement

Advertisement