scorecardresearch
 

Shani Rahu Ketu Bad Impact Next 6 Months: শনি-রাহু-কেতুর রোষে ৩ রাশি, আগামী ৬ মাস কঠিন চ্যালেঞ্জ

রাহু-কেতু সর্বদা বিপরীত দিকে চলে। এই তিনটি গ্রহ আগামী ৬ মাস ধরে বিপরীতমুখী থাকবে। তিনটি রাশির জন্য আগামী ছয় মাস কঠিন হতে চলেছে।   

Advertisement
Shani Rahu Ketu Rashifal Shani Rahu Ketu Rashifal
হাইলাইটস
  • শনি-রাহু-কেতুর যোগ।
  • ৬ মাস থাকুন সাবধানে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনির বিপরীতমুখী গতি এবং রাহু-কেতুর অবস্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই তিনটি গ্রহের বিপরীতমুখী গতি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির মধ্য ন্যায় এবং কর্মফলদাতা হলেন শনিদেব। তিনি  ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বিপরীতমুখী হয়েছেন। পরবর্তী ছয় মাসের জন্য বিপরীতমুখী গতিতে থাকবেন। শনির বিপরীতমুখী হওয়ার পাশাপাশি রাহু-কেতুও বিপরীতমুখী অবস্থায় রয়েছে। রাহু-কেতু সর্বদা বিপরীত দিকে চলে। এই তিনটি গ্রহ আগামী ৬ মাস ধরে বিপরীতমুখী থাকবে। তিনটি রাশির জন্য আগামী ছয় মাস কঠিন হতে চলেছে।   

সিংহ রাশি- শনি-রাহু-কেতুর বিপরীতমুখী গতিতে আপনার জীবনে খারাপ প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। চেষ্টা সত্ত্বেও আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন না। ফলে আপনি হতাশ হতে পারেন। এই সময়টি আপনার চাকরিতেও পরিবর্তন আসতে পারে। যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। ব্যবসায়িক ক্রিয়াকলাপের সঙ্গে সম্পর্কিত টাকা আটকে যাওয়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আইনি বা প্রযুক্তিগত চ্যালেঞ্জও এই সময়ে উদ্বেগের কারণ হতে পারে। সিংহ রাশির জাতক-জাতিকারা সাবধান হোন। হতাশ হবেন না। নিজের সেরা উজাড় করে দিন।

কর্কট রাশি- শনি-রাহু-কেতুর বিপরীতমুখী গতি কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য নেতিবাচক পরিস্থিতি বয়ে আনবে। এই সময়ে আপনি আপনার জীবনের অনেক দিক নিয়ে চাপ এবং উদ্বিগ্ন বোধ করতে পারেন। অনেক সময় অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। যা আপনার উপর আর্থিক চাপ সৃষ্টি করতে পারে। আপনার যদি বর্তমানে ঋণ থাকে, তাহলে বোঝা বেশি হতে পারে। কাজে আসবে বাধাবিঘ্ন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- শনি-রাহু-কেতুর বিপরীতমুখী গতি আপনার জন্য সম্ভাব্য ক্ষতি এবং বাধা নিয়ে আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া প্রয়োজন। বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করা এড়ানো উচিত। তাঁরা কাজে বাধার মুখে পড়বেন। আর্থিক ক্ষতিও হতে পারে। বাড়বে ব্যয়। 

Advertisement

 

Advertisement