scorecardresearch
 

Shani-Rahu-Ketu: শনি সহ ৩ বড় গ্রহের বক্রী, ডিসেম্বর মাস পর্যন্ত ৩ রাশির আর্থিক টানাটানি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনির বক্রী, রাহু-কেতুকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই তিনটি গ্রহের বক্রী ১২টি রাশিকে প্রভাবিত করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির বিচারক এবং ফলাফলের দাতা শনি ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী করেছেন। আগামী ছ'মাসের জন্য বক্রী গতিতে থাকবে। শনির বক্রী হওয়ার পাশাপাশি রাহু-কেতুও বক্রী অবস্থায় রয়েছেন।

Advertisement
শনি-রাহুর রাশি শনি-রাহুর রাশি
হাইলাইটস
  • শনি ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী করেছেন
  • আগামী ছ'মাসের জন্য বক্রী গতিতে থাকবেন
  • শনির বক্রী হওয়ার পাশাপাশি রাহু-কেতুও বক্রী অবস্থায় রয়েছেন

Saturn-Rahu-Ketu Retrograde: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনির বক্রী, রাহু-কেতুকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই তিনটি গ্রহের বক্রী ১২টি রাশিকে প্রভাবিত করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির বিচারক এবং ফলাফলের দাতা শনি ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী করেছেন। আগামী ছ'মাসের জন্য বক্রী গতিতে থাকবেন। শনির বক্রী হওয়ার পাশাপাশি রাহু-কেতুও বক্রী অবস্থায় রয়েছেন। রাহু-কেতু সর্বদা বক্রী দিকে চলে। এইভাবে, এই তিনটি গ্রহ আগামী ছয় মাস ধরে বক্রী থাকবে। জেনে নিন কোন তিনটি রাশির জন্য আগামী ৬ মাস সমস্যা হবে-

সিংহ রাশি
শনি-রাহু-কেতুর বিপরীতমুখী গতিতে আপনার জীবনে খারাপ প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রচেষ্টা সত্ত্বেও, যদি কাঙ্ক্ষিত ফলাফল না পান তবে হতাশ হতে পারেন। এই সময়টি আপনার চাকরিতেও পরিবর্তন আনতে পারে, তবে এই সিদ্ধান্তটি সাবধানে নিন। এগুলি ছাড়াও, আপনার ব্যবসায়িক ক্রিয়াকলাপের সঙ্গে সম্পর্কিত অর্থ আটকে যাওয়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। এগুলি ছাড়াও, আপনার ব্যবসায়িক ক্রিয়াকলাপের সঙ্গে সম্পর্কিত অর্থ আটকে যাওয়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আইনি বা প্রযুক্তিগত চ্যালেঞ্জও এই সময়ে উদ্বেগের কারণ হতে পারে। সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সাবধানতার সঙ্গে এগিয়ে যাওয়া এবং এই জাতীয় পরিস্থিতিতে যথাযথ সাহায্য নেওয়া ভাল।

কর্কট রাশি
শনি-রাহু-কেতুর বক্রী গতি কর্কট রাশির জন্য নেতিবাচক পরিস্থিতি বয়ে আনবে বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনি আপনার জীবনের অনেক দিক নিয়ে চাপ এবং উদ্বিগ্ন বোধ করতে পারেন। অনেক সময় অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে, যা আপনার উপর আর্থিক চাপ সৃষ্টি করতে পারে। আপনার যদি বর্তমানে ঋণ থাকে, তাহলে বোঝা বেশি হতে পারে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
শনি-রাহু-কেতুর বক্রী গতি সম্ভাব্য ক্ষতি এবং ঝামেলা নিয়ে আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া এবং প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করা এড়ানো উচিত। কারণ তাদের অনাকাঙ্ক্ষিত প্রভাব বা ব্যর্থতা থাকতে পারে।

Advertisement

Advertisement