scorecardresearch
 

Shani-Rahu-Ketu Careful Zodiac: শনি-রাহু-কেতুর অশুভ প্রভাব, আগামী ৬ মাস বাধা-বিপত্তিতে জর্জরিত এই ৩ রাশির জীবন

Shani Rahu Ketu Vakri 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জুন শনি, রাহু এবং কেতু বক্রী অবস্থায় প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির বক্রী চালকে খুব বিপদজনক বলে মনে করা হয়। পাশাপাশি, রাহু-কেতুও বক্রী অবস্থায় সমস্ত রাশির জাতকদের প্রতি বিরূপ প্রভাব দেখাবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের এই সময়ে সাবধান হওয়া দরকার।

Advertisement
আগামী ৬ মাস খুব সাবধানে থাকতে হবে আগামী ৬ মাস খুব সাবধানে থাকতে হবে

Planet Transit 2023:  জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধি সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। উল্লেখ্য যে, ১৭ জুন, শনি, রাহু এবং কেতু বক্রী অবস্থায় এসেছে এবং এই অবস্থান অনেক রাশির লোকদের জীবনে বিরূপ প্রভাব ফেলবে। শনির সঙ্গে  রাহু ও কেতুর বিপরীত গতি শুরু হয়েছে।  রাহু মেষ এবং কেতু তুলা রাশিতে বক্রী অবস্থায় আছেন। এই তিনটি গ্রহ আগামী ৬ মাস এই অবস্থায় থাকবে। 

বক্রী শনি, রাহু এবং কেতু এই রাশির জাতকদের উপর খারাপ প্রভাব ফেলবে
কর্কট রাশি (Cancer)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই তিনটি বড় গ্রহের বিপরীতমুখী অবস্থায় আসা কর্কট রাশির মানুষের উপর বিশেষ প্রভাব ফেলবে। এই সময়ে ব্যয়ের বিষয়ে সতর্ক থাকতে হবে। এমতাবস্থায় ভেবেচিন্তে ব্যয় করতে হবে। চাকরিজীবীদের অহংকার থেকে দূরে থাকতে হবে। অন্যথায় চাকরি হারানোর আশঙ্কা রয়েছে। শুধু তাই নয়, এই লোকদের অফিসে কঠোর পরিশ্রম করতে হতে পারে। এতে মানসিক চাপও বাড়বে। এই সময়ে অর্থনৈতিক দিক দুর্বল হতে পারে। পরিবারের সঙ্গে  সম্পর্কের ক্ষেত্রে ঝামেলা হতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 

সিংহ রাশি (Leo)
 আগামী ৬ মাস এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই কষ্টদায়ক হবে। এই সময়ে কোনো কাজ করতে আপনার ভালো লাগবে না।  যারা নতুন চাকরি পেয়েছেন তাদেরও সমস্যায় পড়তে হতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টা ভালো নয়। সেজন্য যেকোন কাজে টাকা লগ্নি করার আগে ভাবুন। এই তিনটি গ্রহের বক্রী  হওয়ার কারণে চাপ বেশি থাকবে, যার কারণে আপনার মানসিক সমস্যা বাড়তে পারে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
শনি, রাহু এবং কেতুর বক্রী  অবস্থা বৃশ্চিক রাশির জাতকদের   প্রতিকূল ফলাফলের দিকে নিয়ে যেতে পারে। এই সময়ে, এই রাশির জাতক জাতিকারা ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধার সম্মুখীন হতে  পারেন। এ সময় অনর্থক কথাবার্তা থেকে দূরে থাকতে হবে, না হলে সুনাম নষ্ট হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয় বাড়তে পারে। তবে, সঙ্গীর সাহায্যে আপনি বিষয়গুলি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)   

Advertisement