scorecardresearch
 

Shani-Rahu Yuti: শনি-রাহুর ভয়ঙ্কর সংযোগ, সাবধানে থাকতে হবে এই ৫ রাশিকে

Shani-Rahu Yuti: বৈদিক জ্যোতিষে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মানা হয়ে থাকে। শনিদেব মানুষের কাজ অনুযায়ী তাঁকে ফলদান করেন। সেইজন্য খারাপ কাজ করলে শনিদেবের রোষ পরে তাঁর ওপর।

Advertisement
শনি-রাহু যুতিতে বিপদে এই রাশিরা শনি-রাহু যুতিতে বিপদে এই রাশিরা
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মানা হয়ে থাকে।
  • শনিদেব মানুষের কাজ অনুযায়ী তাঁকে ফলদান করেন।
  • বর্তমানে শনি শতভিষা নক্ষত্রে পৌঁছে গিয়েছে। জ্যোতিষ শাস্ত্রে শতভিষা নক্ষত্রের স্বামী রাহু।

বৈদিক জ্যোতিষে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মানা হয়ে থাকে। শনিদেব মানুষের কাজ অনুযায়ী তাঁকে ফলদান করেন। সেইজন্য খারাপ কাজ করলে শনিদেবের রোষ পরে তাঁর ওপর। বর্তমানে শনি শতভিষা নক্ষত্রে পৌঁছে গিয়েছে। জ্যোতিষ শাস্ত্রে শতভিষা নক্ষত্রের স্বামী রাহু। কিন্তু এই নক্ষত্রকে কুম্ভ রাশির অন্তর্গত বলে মনে করা হয়। আর সেই কারণে এই রাশির স্বামী শনিকে মানা হয়ে থাকে। 

শতভিষা নক্ষত্রে প্রবেশ শনিদেবের
শনিদেব ১৫ মার্চে শতভিষা নক্ষত্রে প্রবেশ করে ফেলেছেন এবং ১৭ অক্টোবর পর্যন্ত কুম্ভ রাশিতেই বিরাজ করবেন। বৈদিক জ্যোতিষে শনিকে সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহ বলে মনে করা হয়। শনি এমনিতেই একটা রাশিতে দেড় বছর পর্যন্ত বিরাজ করে। আসুন জেনে নিই যে শনি-রাহুর সংযুতির কারণে এই রাশিদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

কর্কট রাশি
অক্টোবর পর্যন্ত কর্কট রাশির স্বাস্থ্য ভাল-মন্দ মিশিয়ে থাকবে। ব্যবসায় লোকসান হতে পারে। মানসিক অশান্তিতে ভুগতে পারেন। 

আরও পড়ুন

কন্যা রাশি
এই সময় আর্থিক লোকসানের সম্মুখীন হতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে ভারী লোকসান হতে পারে। সব ধরনের সিদ্ধান্ত ভেবেচিন্তে নেবেন এই সময় পর্যন্ত। 

বৃশ্চিক রাশি
পৈতৃক সম্পত্তিতে লোকসান হতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। বিনা প্রয়োজনে খরচ বন্ধ করে দিন। মান-সম্মান টালমাটাল থাকতে পারে। 

কুম্ভ রাশি
অক্টোবর পর্যন্ত এই রাশির জাতকদের অহংকার ত্যাগ করতে হবে। স্বাস্থ্যের জন্য বেশি খরচ হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। 

মীন রাশি
আর্থিক ক্ষেত্রে একটি সতর্কতা থাকতে হবে এই সময়। কারণ আপনি এই সময় বেশি খরচ করতে পারেন। কোনও ঝগড়ার মধ্যে জড়াবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকতে হবে।   

Advertisement

Advertisement