scorecardresearch
 

Careful Zodiac till October 2023: আগামী ৪ মাস সতর্ক থাকুন কুম্ভসহ ৫ রাশি, অক্টোবর থেকে ফিরবে সুদিন

Shani Rahu Yuti 2023: শনি বর্তমানে শতভিষা নক্ষত্রে গোচর করছে। এমন পরিস্থিতিতে শনি ও রাহুর জোট তৈরি হচ্ছে যা ১৭ অক্টোবর পর্যন্ত ৫টি রাশির জাতকদের বিরক্ত করতে চলেছে। তবে অক্টোবরের পর কর্কট রাশিসহ এই ৫টি রাশির জাতকদের জন্য শুভ দিন আসছে। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক রাহু ও শনির যুতির কারণে কর্কট রাশি সহ কোন ৫ টি রাশির দিনগুলি অক্টোবরের পর্যন্ত ভাল যাবে।

Advertisement
 ৪ মাস পর  শুভ দিন ফিরবে ৫ রাশির ৪ মাস পর শুভ দিন ফিরবে ৫ রাশির

Shani Rahu Yuti 2023 Effects: শতভিষা নক্ষত্রে শনি গোচর করছেন। ১৭ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে শনির গোচর চলবে। এমন অবস্থায় শনি-রাহুর অশুভ প্রভাব থাকবে শনি শতভিষা নক্ষত্রে আসার কারণে,  কারণ রাহু হচ্ছে শতভিষা নক্ষত্রের অধিপতি। সেই কারণেই ১৭ অক্টোবর পর্যন্ত শনি রাহুর অশুভ প্রভাবের কারণে বিশেষত ৫ টি রাশির জন্য সমস্যা হতে পারে, তাই তাদের সংযম নিয়ে চলতে হবে। অক্টোবরের পর এই রাশির জাতকদের জন্য শুভ দিন আসবে। আসুন জেনে নেওয়া যাক শনি রাহুর বিরূপ প্রভাবে বর্তমানে কোন রাশির জাতকরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

কর্কট রাশিতে শনি গোচরের প্রভাব (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য শনির ছোট ঢাইয়া চলছে। এমন পরিস্থিতিতে শতভিষা নক্ষত্রে শনির প্রবেশের কারণে কর্কট রাশির জাতকদের সমস্যা বাড়তে চলেছে। এই সময়ে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে, যার কারণে ব্যক্তির স্বাস্থ্য সমস্যা বাড়বে। বেসরকারি চাকরি আছে এমন ব্যক্তিদেরও এই সময়ে বিশেষ যত্ন নেওয়া উচিত। এই ব্যক্তিদের ১৭ অক্টোবর পর্যন্ত কোনো ধরনের বিনিয়োগ করা থেকে বিরত থাকতে হবে। অক্টোবরের পর আপনার ভালো দিন আসতে চলেছে। ১৭ অক্টোবরের পরে, অর্থনৈতিক সুবিধার পাশাপাশি, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন।

কন্যা রাশির উপর শনি গোচরের প্রভাব (Virgo)
শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ কন্যা রাশির জাতকদের জীবনে মানসিক বিভ্রান্তি ও অস্থিরতা তৈরি করতে পারে। এই সময়ে চিন্তা না করে কোনো সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।আপনি কঠোর পরিশ্রমের পরেও সফলতা পাবেন না। পরিবারের খরচ মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে, যা আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। ১৭ অক্টোবর পর্যন্ত যতটা সম্ভব সতর্ক থাকুন, তার পরে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হবে। আপনার করা সমস্ত বিনিয়োগে আপনি লাভ পেতে শুরু করবেন। এর সঙ্গে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফলও পাবেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশিতে শনি গোচরের প্রভাব (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের শনির প্রভাবে অক্টোবর পর্যন্ত রক্ত ​​সংক্রান্ত রোগে পড়তে হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার কোনো সরকারি কর্মকর্তার সঙ্গে মতবিরোধ হতে পারে। ভুলভাবে উপার্জিত অর্থ সুদ-সহ ফেরত দিতে হবে। প্রেমের সম্পর্কে সাবধানে এগোন ভালো। তা না হলে সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা থাকে। যে কোনো যানবাহন চালানোর সময় সতর্ক থাকুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। ১৭ অক্টোবরের পরে, আপনার রাশিতে রাহু এবং শনির প্রভাব হ্রাস পাবে এবং আপনার স্বাস্থ্য আগের থেকে ভাল হবে। এর সঙ্গে আপনার আর্থিক অবস্থাও আগের থেকে অনেক ভালো হবে। শুধু তাই নয়, আপনার প্রেম জীবনও উন্নত হবে।

কুম্ভ রাশিতে শনি গোচরের প্রভাব (Aquarius)
কুম্ভ রাশির কর্তা শনি। এই সময়ে, এই রাশির জাতকদের মধ্যে একটি অহংকার বোধ হতে চলেছে যার কারণে সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। যার কারণে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। এই সময়ে আপনি আপনার প্রিয়জনের সঙ্গ ত্যাগ করতে পারেন। অক্টোবরের পর আপনার অবস্থার পরিবর্তন হবে। আপনার ব্যক্তিগত জীবনেও উন্নতি দেখা যাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সমন্বয় আগের থেকে ভাল হবে। এর পাশাপাশি পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

মীন রাশির উপর শনি গোচরের  প্রভাব (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনির এই গোচর  প্রতিকূলতা বয়ে আনতে চলেছে। অক্টোবরের মধ্যে মীন রাশির জাতকদেরও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পা ও হাঁটু সংক্রান্ত সমস্যা হতে পারে। এছাড়াও, এই সময়ে অপ্রয়োজনীয় খরচ হতে পারে। এতে আপনার বাজেট নষ্ট হতে পারে। তবে, ১৭ অক্টোবরের পরে এই সমস্ত শর্ত পরিবর্তন হবে। আপনার স্বাস্থ্যও খুব ভালো থাকবে। এর সঙ্গে আপনার আটকে থাকা কাজ ফের শেষ হতে শুরু করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement