scorecardresearch
 

Shani-Rahu Yog: শনি-রাহুর অশুভ যোগ, দেড় বছর পর্যন্ত বিপদ কাটবে না ৩ রাশির, হারাতে পারেন চাকরিও

Shani-Rahu Yog: রাহু ৮ জুলাই ২০২৪-এ শনির নক্ষত্র উত্তরা ভাদ্রপদে প্রবেশ করে গিয়েছে। আর এখন রাহু এই নক্ষত্রে প্রায় ১৮ মাস পর্যন্ত থাকবে। এর আগে রাহু বুধের নক্ষত্র রেবতীতে বিরাজ করছিলেন। জ্যোতিষ গণনা অনুসারে, শনির নক্ষত্রে যাওয়ার পরে রাহু ৩ রাশির সমস্যা বাড়াতে চলেছে।

Advertisement
শনি-রাহুর অশুভ যোগ শনি-রাহুর অশুভ যোগ
হাইলাইটস
  • রাহু ৮ জুলাই ২০২৪-এ শনির নক্ষত্র উত্তরা ভাদ্রপদে প্রবেশ করে গিয়েছে।

রাহু ৮ জুলাই ২০২৪-এ শনির নক্ষত্র উত্তরা ভাদ্রপদে প্রবেশ করে গিয়েছে। আর এখন রাহু এই নক্ষত্রে প্রায় ১৮ মাস পর্যন্ত থাকবে। এর আগে রাহু বুধের নক্ষত্র রেবতীতে বিরাজ করছিলেন। জ্যোতিষ গণনা অনুসারে, শনির নক্ষত্রে যাওয়ার পরে রাহু ৩ রাশির সমস্যা বাড়াতে চলেছে। এই রাশির জাতকদের সব ক্ষেত্রেই সমস্যা দেখা দিতে পারে। আসুন তাহলে জেনে নিই সেই রাশিগুলো কারা। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের জন্য এই সময়কাল একেবারেই ভাল যাবে না। অর্থের লোকসান হতে পারে। এই রাশির জাতকদের মানসিক অশান্তি বাড়তে পারে। ব্যবসায় লাভের সুযোগ হারাবেন। বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে। এই সময় একটু সতর্ক থাকুন। 

কর্কট রাশি
আপনার জীবনে অনেক চড়াই-উৎরাই দেখা দেবে। ব্যবসা, কেরিয়ারে অসফলতা অর্জন হবে। কোনও পুরনো রোগ আবার ফিরে আসতে পারে। অর্থ সঙ্কট প্রবলভাবে দেখা দেবে। আত্মবিশ্বাস ও পরাক্রমের বৃদ্ধি কম হবে। কথাবার্তা যদি এই সময় ঠিকঠাক না রাখেন তাহলে বন্ধু-আত্মীয়দের সঙ্গে সম্পর্ক বিগড়ে যাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
শনির নক্ষত্রে থাকা রাহু সিংহ রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে। ব্যবসায় লোকসান হবে। খরচ বাড়বে। প্রতিটি কাজে বাধা আসবে। এছাড়াও আপনি আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। সম্পর্কে তিক্ততা চলে আসবে। ঘর-পরিবারে অশান্তির পরিস্থিতি তৈরি হবে।  

Advertisement