scorecardresearch
 

Shani Blessing Zodiac till 2024 End: ২০০ বছর পর আজ এই যোগ তৈরি করছে শনি, ৩ রাশির কপাল ঘুরবে

Shani Nakshatra Parivartan 2024: শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। ২০০ বছর পর শনিদেব পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছে। এসময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। সেই রাশির তালিকায় কারা রয়েছেন, দেখুন। ​​​​​​​

Advertisement
২০০ বছর পর আজ এই যোগ তৈরি করছে শনি, ৩ রাশির কপাল ঘুরবে ২০০ বছর পর আজ এই যোগ তৈরি করছে শনি, ৩ রাশির কপাল ঘুরবে

Shani Nakshatra Parivartan: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে কর্মের দাতা বলা হয়। শনির অশুভ প্রভাবে সবাই ভয় পায়। শনি অশুভ হলে একজন মানুষকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়, যেখানে শনি শুভ হলে জীবন সুখের হয়। শনি শুভ হলে একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। শনিদেব আজ পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন। শনিদেব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করার সঙ্গে সঙ্গে  কিছু রাশির মানুষ ভাগ্যবান হয়েছেন। এই রাশির জাতক জাতিকারা ২০২৪ সালের শেষের দিকে শুভ ফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে শনির আশীর্বাদ শুরু হয়েছিল-

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। অনেক সময় গ্রহরা নানান যোগও তৈরি করে থাকে। যার ইতিবাচক ও নেতিবাচক নানান প্রভাব পড়ে সকল রাশির ব্যক্তিদের ওপরে। শনিদেবকে আমরা কর্মদাতা গ্রহ বলেই জানি। শনি যখন স্থান পরিবর্তন করায় সকল রাশির ব্যক্তিদের উপর ইতিবাচক ও নেতিবাচক নানান প্রভাব ফেলে।

শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। ২০০ বছর পর শনিদেব পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছে। এসময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। সেই রাশির তালিকায় কারা রয়েছেন, দেখুন।
Lok Sabha Election 2024: মন্তেশ্বরে দিলীপকে ঘিরে তুমুল বিক্ষোভ, গাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে লোকসভা নির্বাচন ২০২৪ কেন্দ্র | প্রার্থী | ভোটের দিনক্ষণ ছবি সৌ:পিক্সেলস মেষ রাশি শনি নক্ষত্র পরিবর্তন করায় মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। ঘনিষ্ঠ বন্ধু ও সিনিয়রদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি পরিবারের সঙ্গে সম্পর্কিত যেকোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভাই ও বোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।ব্যবসায়ীদের তাঁদের জন্য খুব শুভ সময় শুরু হবে। কর্মজীবীদের ভালো সময়। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা নিশ্চিত। কুম্ভ রাশি শনির নক্ষত্র পরিবর্তনে কুম্ভ রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। সমাজে সম্মান বাড়তে থাকবে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক আপনার আরোও ভালো থাকবে। এসময় অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থলাভ হতে পারে। আপনাকে আপনার পারিবারিক জীবনকে সুখী করার জন্য বিশেষ কাজে নিজেকে নিয়োজিত করতে হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। ভাগ্যের দ্বার খুলবে আপনার। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন সম্পত্তি কেনার মালিক হবেন আপনি। কীর্তি আজাদকে আলিঙ্গনের পরেই তুমুল কাণ্ড! Dilip-এর গাড়ির তলায় শুয়ে কী করলেন TMC কর্মী? দেখুন নবপঞ্চম রাজযোগে কাদের জীবনে আসবে রাজকীয় সুখ, কী বলছে জ্যোতিষশাস্ত্র তুলা রাশি তুলা রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। আপনার সম্মান ক্রমশ বাড়তে থাকবে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখানে খুব ভালো হবে। সমাজে সম্মান বাড়তে থাকবে। যারা রাজনীতিতে যুক্ত তাদের খুব ভালো সময় শুরু হবে। আপনি সন্তানের কোনও শুভ খবরে আরোও খুশি হয়ে উঠবেন। পেশা ও ব্যবসায় কাঙ্খিত অগ্রগতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা ভালো যাবে।পরিবারের সকল সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবে এই রাশির ব্যক্তিদের।
 

আরও পড়ুন

Advertisement

Advertisement