scorecardresearch
 

Shani Blessing Zodiac till 2025: টানা ২৫৬ দিন সুসময়, শনির দৃষ্টিতে সুখে ভরবে ৩ রাশির জীবন

Shani Rashifal Horoscope Saturn Rise: শনিদেব বর্তমানে উদিত অবস্থায় রয়েছেন, এবং বছরের শেষ পর্যন্ত এই অবস্থায় থাকতে চলেছে। এমন পরিস্থিতিতে ২০২৫ সালের মধ্যে শনির গতিবিধির কারণে কিছু রাশি ধনী হতে চলেছে।

Advertisement
২০২৫ পর্যন্ত শনির কৃপায় ৩ রাশি ২০২৫ পর্যন্ত শনির কৃপায় ৩ রাশি

Shani Rashifal Horoscope Saturn Transit : শনির শুভ অবস্থান জীবনে সুখ আনে। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট। শনিদেব উদিত  অবস্থায় আছেন, এবং তিনি  বছরের শেষ পর্যন্ত এই অবস্থায় থাকবেন। ২০২৫ সালের ফেব্রুয়ারির শেষে শনিদেব অস্ত যাবেন। তবে শনিদেূ কয়েকদিনের মধ্যে বক্রী হতে চলেছেন। শনিদেবের অবস্থান পরিবর্তনের কারণে কিছু রাশির দিন পরিবর্তন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য ২০২৫ সাল পর্যন্ত শনির উদিত অবস্থা ভাগ্যবান হতে চলেছে-

শনি উদয়ের ফলে কোন রাশির জাতকরা লাভবান হচ্ছেন?
ধনু রাশি (Sagittarius)

ধনু রাশির জাতক জাতিকারা কুম্ভ রাশিতে শনির উদিত  দশা থেকে লাভবান হতে পারেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। আপনার বস এবং সহকর্মীদের সমর্থনে, আপনি আপনার কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, ফলাফল দাতা শনির গতি শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ এই রাশির জাতক জাতিকাদের এবার হতে শুরু হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সুখ ও শান্তির পরিবেশ থাকবে। শনির শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা কুম্ভ রাশিতে শনিদেবের গোচর এবং উদিত অবস্থা থেকে প্রচুর লাভবান হবেন। এই রাশির জাতকদের আয় বাড়তে পারে। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement