scorecardresearch
 

Lucky Rashi till 2026: শনির রাশিতে রাহু, ২০২৬ পর্যন্ত সুসময় ৩ রাশির

Lucky Rashi till 2026: রাহু বৃহস্পতির মীন রাশিতে বসে আছে। রাহু শীঘ্রই শনির রাশিতে প্রবেশ করবে। রাহুর রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য সোনার মতো উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
২০২৬ পর্যন্ত শনি ও রাহুর কৃপায় ৩ রাশি ২০২৬ পর্যন্ত শনি ও রাহুর কৃপায় ৩ রাশি

Rahu Transit in Aquarius Horoscope: রাহু একটি মায়াবী গ্রহ, যা ঠিক শনির মতোই  ধীর গতিতে রাশি পরিবর্তন করে। গত বছর ২০২৩ সালে, রাহু মীন রাশিতে গমন করেছিল, যার শাসক গ্রহ বৃহস্পতি। এই বছর রাহু রাশি পরিবর্তন করেনি তবে নক্ষত্র অবশ্যই পরিবর্তন করে চলেছে। রাহু গ্রহ সবসময় বিপরীত দিকে চলে। একই সময়ে, রাহু আগামী বছর ২০২৫ সালে রাশি পরিবর্তন করতে চলেছে। ১৮ মে রাহু বিপরীত গতিতে কুম্ভ রাশিতে প্রবেশ করবে, যার অধিপতি হলেন শনিদেব। রাহু ২০২৬ সাল পর্যন্ত শনির কুম্ভ রাশিতে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে রাহুর এই গমনের কারণে ৩টি রাশির ভাগ্য পরিবর্তন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক ২০২৬ সাল নাগাদ রাহুর কুম্ভ রাশির যাত্রার ফলে কোন রাশিগুলি ধনী হতে চলেছে।

মেষ রাশি (Aries)
শনির রাশিতে রাহুর অবস্থান মেষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী থাকবে। একই সময়ে, একটি ভাল ডিলও পাওয়া যেতে পারে। এটি শিক্ষার্থীদের জন্য একটি শুভ সময় বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে অর্থের প্রবাহের সম্ভাবনাও রয়েছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং পরিবারের সদস্যদের সঙ্গে  সময় কাটান।

কুম্ভ রাশি (Aquarius)
শনির রাশিতে রাহুর প্রবেশ কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। জীবনে আসা বাধা দূর হতে শুরু করবে। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে শান্তিপূর্ণ মুহূর্ত কাটাবেন। স্বাস্থ্য ভালো হবে। একই সময়ে, আপনি একটি দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
রাহুর কুম্ভ রাশিতে গমন মকর রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। রাহু রাশি পরিবর্তনের পরে, সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। ব্যবসা সংক্রান্ত কিছু ভালো খবরও পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে এবং আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement