scorecardresearch
 

Shani Sade Sati For 10 Years: আগামী ১০ বছর এই রাশি জাতকদের উপর শনির সাড়ে সাতি চলবে, কাদের উপর অশুভ নজর থাকবে?

Shani Bad Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। এছাড়াও, শনি যখনই গমন করে, তখনই সেই রাশিতে শনির সাড়ে সাতি শুরু হয়।

Advertisement
শনির সাড়ে সাতি  শনির সাড়ে সাতি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধরণের জ্যোতিষশাস্ত্রীয় গণনা ৯ গ্রহ, ২৭ নক্ষত্র এবং ১২ রাশির ভিত্তিতে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। এছাড়াও, শনি যখনই গমন করে, তখনই সেই রাশিতে শনির সাড়ে সাতি শুরু হয়। যার প্রভাবে মানুষকে নানা ধরনের ঝামেলা ও সমস্যার সম্মুখীন হতে হয়। শনি গ্রহের সমস্ত রাশিচক্রের মধ্য দিয়ে যেতে ৩০ বছর সময় লাগে। বর্তমানে, শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং ২০২৫ সাল পর্যন্ত এখানে থাকবে। 

২০২৫ অবধি কোন রাশির জাতকদের উপর সাড়ে সাতির প্রভাবে থাকবে? 

২০২৫ সালে, শনি কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। সেই সময় থেকে মেষ রাশিতে সাড়ে সাতির প্রথম পর্ব শুরু হবে। সাড়ে সাতির দ্বিতীয় পর্ব হবে মীন রাশিতে এবং শেষ পর্ব হবে কুম্ভ রাশিতে। এই সময়কাল থেকে মেষ রাশিতে শনির সাড়ে সাতি শুরু হবে এবং ২০৩২ সাল পর্যন্ত চলবে।

২০৩৮ অবধি কোন রাশির জাতকদের উপর সাড়ে সাতির প্রভাবে থাকবে? 

এই সময়ে, বৃষ রাশিতে শনির সাড়ে সাতির প্রথম পর্ব শুরু হবে ২০২৭ সাল থেকে। এছাড়াও, ২০২৯ সাল থেকে মিথুন রাশিতে সাড়ে সাতি শুরু হবে এবং ২০৩৬ সাল পর্যন্ত চলবে। ২০৩২ সাল থেকে কর্কট রাশিতে শনির সাড়ে সাতি শুরু হবে এবং ২০২৩৮ সাল পর্যন্ত চলবে।

কারা সাড়ে সাতি দশা থেকে মুক্তি পাবেন? 

Advertisement

২০২৫ সালের মার্চ মাসে মীন রাশিতে শনিদেবের আগমনের সঙ্গে সঙ্গে, মকর রাশি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবে। কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির ঢাইয়া থেকে স্বস্তি পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement