scorecardresearch
 

Shani Sade Sati Remedies: শনির সাড়ে সাতি চলছে ৩ রাশিতে, এই ৫ ভুল করলে কষ্ট আরও বাড়বে

শনির সাড়ে সাতি বা ঢাইয়ায় যে ব্যক্তির জীবনে সমস্যা ও বাধা তৈরি হয়। নানা ঝামেলা দেখা দেয়। জীবনে সমস্যা ও বাধা আরও বেড়ে যায়। শনির দশার চলার সময় ভুলেও ৫টি কাজ করবেন না। অত্যন্ত ক্ষুব্ধ হন  শনিদেব। জীবনকে কষ্ট ও দারিদ্র্যে ভরিয়ে দেয়। 

Advertisement
শনির সাড়ে সাতিতে ৩ রাশির বিপদ। শনির সাড়ে সাতিতে ৩ রাশির বিপদ।
হাইলাইটস
  • শনির সাড়ে সাতি ও ঢাইয়া খুবই কষ্টকর।
  • এই সময়ে ৫ কাজ একদম করবেন না।

সব রাশির উপরে প্রভাব রয়েছে নয়টি গ্রহের। সমস্ত গ্রহ সময়ে সময়ে নিজেদের অবস্থান পরিবর্তন করে। এর মধ্যে কয়েকটি গ্রহ তিন মাস একটি রাশিতে থাকে, আবার কোনও গ্রহ পাঁচ মাস থাকে। এর মধ্যে সবচেয়ে ধীর গতির গ্রহ শনিদেব। আড়াই বছর অন্তর রাশি বদল করে। শনির প্রভাব সর্বাধিক পড়ে বিভিন্ন রাশিতে। শনির সাড়ে সাতি বা ঢাইয়ায় যে ব্যক্তির জীবনে সমস্যা ও বাধা তৈরি হয়। নানা ঝামেলা দেখা দেয়। জীবনে সমস্যা ও বাধা আরও বেড়ে যায়। শনির দশার চলার সময় ভুলেও ৫টি কাজ করবেন না। অত্যন্ত ক্ষুব্ধ হন  শনিদেব। জীবনকে কষ্ট ও দারিদ্র্যে ভরিয়ে দেয়। 

বেশ কয়েক ধরে কুম্ভ রাশিতে অবস্থান করছে শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে শনিদেব সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলছে। মীন রাশির জাতক-জাতিকাদের জন্য প্রথম পর্ব চলছে। মকর রাশির জাতক-জাতিকারা রয়েছেন শনির সাড়ে সাতির তৃতীয় পর্বে। যে রাশিতে শনিদেব থাকেন, তার সামনে ও পিছনের রাশিতে চলে সাড়ে সাতি। শনির সাড়ে সাতি খুবই কষ্টদায়ক। এই সময় ভুলেও ৫টি কাজ করা উচিত নয়। চলুন জেনে নেওয়া যাক- 

- শনির সাড়ে সাতির সময় যে কোনও ব্যক্তির উচিত বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা। যে কোনও ধরনের ঝগড়া এড়াতে পারলে উপকার হয়। এই সময়ে ব্যক্তির সম্পর্ক, অর্থ, সম্পত্তি এবং স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়ে। এই সময়টা খুব শান্তি মাথায় কাটান। কোনও বিষয়ে তর্কে জড়াবেন না। 

- শনির সাড়ে সাতিতে রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনার কারণে শারীরিক ও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এক্ষেত্রে যতটা সম্ভব মানসিকভাবে শক্তিশালী থাকুন। শনিদেবের মন্ত্রও জপ করতে পারেন। 

আরও পড়ুন

- শনিবার এবং মঙ্গলবার লোহার জিনিসপত্র, তিল, তেল, কালো কাপড় এবং চামড়ার জিনিস কেনা উচিত নয়।

Advertisement

- শনির সাড়ে সাতির সময় মদ ও অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন করা উচিত নয়। এতে  শনিদেব ক্রুদ্ধ হন। জীবনকে বেদনা ও দুঃখে পূর্ণ করেন।

- দুর্বল বা অসহায়,গরিবদের সঙ্গে কখনও প্রতারণা করবেন না। এতে শনিদেব রেগে যান। তাঁদের প্রাপ্য টাকা মিটিয়ে দেবেন। 

- শনির সাড়ে সাতির সময় কাউকে ঠকাবেন না। মিথ্যা বলবেন না। কারও প্রতি অবিচার করবেন না। তাহলে সাড়ে সাতিতেও তরতরিয়ে এগিয়ে যেতে পারবেন। 

Advertisement