scorecardresearch
 

Shani Shash Mahapurush Yog  2023: আর ৭ দিন পর শশ মহাপুরুষ যোগ, ৩ রাশিকে ১১১ দিন দু'হাত ভরে অর্থ দেবেন শনিদেব

শনি বক্রী ১৭ জুন ১০.৪৮-এ ঘটবে এর ফলে শশ রাজযোগ গঠিত হবে। শনি ১১১ দিন এই অবস্থায় থাকবেন এবং ৩টি রাশিকে কৃপা করবেন।

Advertisement
শশ মহাপুরুষ যোগ শশ মহাপুরুষ যোগ
হাইলাইটস
  • গ্রহগুলির মধ্যে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে বিবেচনা করা হয়
  • শনি বক্রী ১৭ জুন ১০.৪৮-এ ঘটবে এর ফলে শশ রাজযোগ গঠিত হবে
  • শনি ১১১ দিন এই অবস্থায় থাকবেন এবং ৩টি রাশিকে কৃপা করবেন

Shani Shash Mahapurush Yog  2023: গ্রহগুলির মধ্যে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শনির গতি সবচেয়ে ধীর। শনির রাশি বদলাতে সময় লাগে আড়াই বছর। ২০২৩ সালের শুরুতে, শনি গ্রহ তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে পরিবর্তিত হয়েছিল। ১৭ জুন, শনি তার নিজস্ব রাশিতে বক্রী যাবেন, যাকে শনি বক্রী বলা হবে। জুনের শেষভাগে শনি প্রত্যাবর্তন শশ মহাপুরুষ যোগ ও ভদ্র যোগ সৃষ্টি করবে। এই সময়ে, এটি ৬টি রাশি শুভ ফল পাবে। জেনে নিন এই রাশিগুলি কারা।

শনি বক্রী ১৭ জুন ১০.৪৮-এ ঘটবে এর ফলে শশ রাজযোগ গঠিত হবে। শনি ১১১ দিন এই অবস্থায় থাকবেন এবং ৩টি রাশিকে কৃপা করবেন।

বৃশ্চিক রাশি
শনিদেব চাকরিজীবীদের সুবিধা দেবেন। পদোন্নতি ও ইনক্রিমেন্ট হতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। জীবনে সমৃদ্ধি আসবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জন্য শশ রাজ যোগ শুভ হবে। স্থানীয় ব্যবসা শুরু করতে পারেন। শক্তিশালী মুনাফা পাবেন। অর্থনৈতিক জীবন উন্নত হবে। জীবনে সুখ থাকবে। কর্মক্ষেত্রে লাভ পেতে পারেন।

কুম্ভ রাশি
শুধুমাত্র কুম্ভ রাশিতে শশ রাজ যোগ তৈরি হচ্ছে। এই রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে।

ভদ্র রাজ যোগ গঠনের কারণে এই রাশিগুলি ভাগ্যবান হবে-
জুনের শেষ সপ্তাহে অর্থাৎ ২৪ জুন বুধ তার রাশি পরিবর্তন করবে। যে কারণে ভদ্র রাজ যোগ তৈরি হবে। শাস্ত্র মতে এই ট্রানজিট অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

তুলা রাশি
বুধ ভদ্র রাজ যোগ তৈরি করে ভাগ্য খুলে দেবে। ভাল খবর পেতে পারেন। পদ বাড়ানো হবে। সব ক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। তা হাতের বাইরে যেতে দেবেন না।

Advertisement

কুম্ভ রাশি 
বুধের গমন কুম্ভ রাশির জন্য শুভ বলে মনে করা হয়। সন্তানের দিক থেকে ভাল খবর পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন লাভজনক হবে। বুধ আপনাকে বিলাসবহুল জিনিস পেতে পারে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। সম্মান বৃদ্ধি হবে।

Advertisement