scorecardresearch
 

Saturn Lucky Zodics For 2024: শনির কৃপায় শশ রাজযোগে টাকা আসতে শুরু করবে ৩ রাশির পকেটে

Shani Raj Yog: বর্তমানে শনি কুম্ভ রাশিতে রয়েছে। ৩০ জুন শনি গ্রহ বিপরীতমুখী হয়েছে। এই গ্রহ বিপরীতমুখী হওয়ার কারণে তৈরি হয়েছে শুভ 'শশ রাজযোগ’। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। কাদের ভাগ্যের দ্বার খুলবে, জানুন।

Advertisement
শনির কৃপায় শশ রাজযোগে টাকা আসতে শুরু করবে ৩ রাশির পকেটে শনির কৃপায় শশ রাজযোগে টাকা আসতে শুরু করবে ৩ রাশির পকেটে
হাইলাইটস
  • ২০২৩ সালে শনি নিজের মূল ত্রিভুজ রাশি কুম্ভে প্রবেশ করেছিল।
  • ২০২৫ সাল পর্যন্ত ওই রাশিতেই থাকবে।

Saturn Lucky Zodics For 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখন জন্ম কোষ্ঠীতে শশ রাজযোগ গঠন করে, সেটি আরাধ্য থেকে প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে থাকে বা চন্দ্র, তুলা, মকর এবং কুম্ভ এই রাশির চতুর্থ ঘরে থাকে। জেনে নেওয়া যাক, শনির শশ রাজযোগের কারণে ২০২৪ সাল জুড়ে কারা সুবিধা পাবেন- 

জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। শনি হল অত্যন্ত শুভ গ্রহ। শনিকে কর্মদাতা গ্রহ বলে মনে করা হয়। শনি যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয়, তখন সকল রাশির ব্যক্তিদের ওপরে নানান প্রভাব ফেলে। তা কারোর জন্য শুভ হতে পারে, কারোর জন্য অশুভ হতে পারে।

বর্তমানে শনি কুম্ভ রাশিতে রয়েছে। ৩০ জুন শনি গ্রহ বিপরীতমুখী হয়েছে। এই গ্রহ বিপরীতমুখী হওয়ার কারণে তৈরি হয়েছে শুভ 'শশ রাজযোগ’। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। কাদের ভাগ্যের দ্বার খুলবে, জানুন।

বৃষ রাশি
বৃষ রাশির ব্যক্তিদের ওপর যোগের শুভ প্রভাব পড়বে। তাই এসময় আপনারা যা চাইবেন তাই করতে পারবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। এই সময় নতুন চাকরির চেষ্টা করলে তা পেয়ে যাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার সিনিয়র ও জুনিয়রদের কাছ থেকে কম সমর্থন পাবেন। জীবনে অর্থ সুখ বজায় থাকবে আপনার। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো থাকতে পারবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভের মুখ দেখবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে আপনার। এসময়ে পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত মুনাফা অর্জন করতে পাবেন। স্ত্রীর কোনও সুখবরে আপনি আরও খুশি হবেন। বাবা-মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকে আপনার পাশে। এই সময়ে আপনার কাজে পরিবেশ অনুকূল হবে। যদি বিদেশে ঘুরতে যেতে চান যেতে পারেন। পরিবারের সকল সদস্যদের সঙ্গে ভালো থাকতে পারবেন।

Advertisement

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির ব্যক্তিদের ওপর শনি গ্রহের শুভ প্রভাব পড়বে। তাছাড়া যোগের শুভ প্রভাবে আপনি সকল কাজে উত্তীর্ণ হবেন। এই সময় যারা চাকরির পরীক্ষা দিতে চাইছেন সেখানেও তারা সফলতা অর্জন করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকায় আপনার মানসিক চাপ আগের থেকে অনেকটাই কমবে। আপনি যদি চাকরির জন্য চেষ্টা করেন, তবে এই সময়ের মধ্যে আপনি আপনার পছন্দের চাকরি পেতে পারেন। এসময় আপনি খুব সুখী হতে পারবেন। কারোর সঙ্গে অযথা ঝামেলায় জড়াবেন না। নতুন সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এসময় আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে।

 

Advertisement